আজকের শিরোনাম :

‘খালেদা জিয়ার জনপ্রিয়তায় ভয়ে তাকে আটকে রেখেছে সরকার’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০১৯, ১৭:২২

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জনপ্রিয়তায় ভয়ে তাকে আটকে রেখেছে সরকার বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। আজ সোমবার বেলা ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশে তিনি এ মন্তব্য করেন। খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশটির আয়োজন করে জাতীয়তাবাদী স্বাধীনতা ফোরাম। 

খন্দকার মোশাররফ বলেন, বর্তমান সরকার অবৈধভাবে ষড়যন্ত্র করে খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা দিয়ে কারাগারে আটকে রেখেছে। ইচ্ছাকৃতভাবে সরকার তার মামলা দীর্ঘায়িত করছে। 

তিনি বলেন, সরকার কেন খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে? এ অনির্বাচিত সরকার খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায়। বিএনপিকে ভয় পায়। ভয় পাওয়ায় কারণ হচ্ছে, খালেদা জিয়া দেশের সব থেকে জনপ্রিয় নেতা। তার দোষ, তিনি দেশের গণতন্ত্রের জন্য লড়াই করেন। 

তিনি আরও বলেন, সম্প্রতি আমাদের এক বোন নির্যাতনের স্বীকার হয়ে মারা গেছে। আজকে ব্যাংক খেলাপির হাতে শেয়ার বাজার। দেশের কেউ নিরাপদ নয়। তাই আমাদের গণতন্ত্রকে মুক্ত করতে হবে। দেশনেত্রী খালেদা জিয়াকে আন্দোলন করে মুক্ত করতে হবে। 

প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য রাখেন- বিএনপির যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন প্রমুখ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ