নিপুণ রায়কে ভারত যেতে বাধা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০১৯, ২০:১৪

বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরীকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফিরিয়ে দিয়েছে বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশ।

আজ বৃহস্পতিবার বেলা ১টায় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের একটি ফ্লাইটে স্বামী ও মেয়েকে নিয়ে ভারতের কলকাতা যাওয়ার কথা ছিল তার। তবে স্বামী ও মেয়েকে ইমিগ্রেশন থেকে কলকাতা যাওয়ার অনুমতি দেওয়া হলেও নিপুণ রায়কে সে অনুমতি দেয়া হয়নি।

নিপুণ রায় চৌধুরী এ ব্যাপারে জানান, ব্যক্তিগত কাজ ও চিকিৎসা নিতে আজ কলকাতায় যেতে চেয়েছিলাম। কিন্তু বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে বলা হয়, আমার বাইরে যাওয়ার ক্ষেত্রে তাদের কাছে কিছু নির্দেশনা রয়েছে। বিদেশ যেতে হলে আদালতের আদেশ নিতে হবে।

তিনি আরো বলেন, ২৩ এপ্রিল কলকাতা থেকে ঢাকা ফেরার রিটার্ন টিকিটও আমাদের ছিল। তারপরও মামলার অজুহাত দেখিয়ে বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশ যেতে দেয়নি আমাকে। এ অবস্থায় আমার স্বামী ও মেয়ে কলকাতা চলে গেছেন। আমি বিমানবন্দর থেকে ফিরে এসেছি।

প্রসঙ্গত, নিপুণ রায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ। এর আগে গত ৯ মার্চ গয়েশ্বর চন্দ্র রায়কেও ভারতে যেতে বাধা দেয় ইমিগ্রেশন পুলিশ। দু’দিনের ব্যক্তিগত সফরে তার কলকাতা যাওয়ার কথা ছিল।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ