আজকের শিরোনাম :

রাস্তায় বিশৃঙ্খলা করে খালেদার মুক্তি মিলবে না

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ এপ্রিল ২০১৯, ২১:২৯

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, খালেদা জিয়ার মুক্তির জন্য আদালতের দ্বারস্থ হতে হবে। রাস্তায় বিশৃঙ্খলা করে মুক্তি পাওয়া যাবে না। কারণ এটা সম্পূর্ণ আদালতের এখতিয়ার। এখানে সরকারের কিছু করার নেই।

তিনি আরও বলেন, বিএনপির যে কয়জন আছে তারা দেশ ও জনগণের কথা চিন্তা না করে অন্ধের মতো খালেদা-তারেককে নিয়ে বন্দনা করে থাকেন। কোন কারণ ছাড়াই রাজপথ উত্তপ্ত করার চেষ্টা করেন।

বুধবার বিকালে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মহুরম মমতাজ উদ্দিনের স্মরণসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন।

হানিফ বলেন, খালেদা তার পুত্র তারেককে নিয়ে ক্ষমতায় থেকে দুর্নীতিতে রেকর্ড সৃষ্টি করায় জনগণ ভোটের মাধ্যমে তাদের ষড়যন্ত্র ও দুর্নীতির জবাব দিয়েছেন।

হানিফ মরহুম মমতাজ উদ্দিনের কথা স্মরণ করে বলেন, বগুড়ায় প্রথম মহান স্বাধীনতার পতাকা উত্তোলনকারী মমতাজ উদ্দিনকে পরিবারসহ পুড়িয়ে হত্যার ষড়যন্ত্র করে ২০১৩ সালে তার বাড়িতে আগুন দেয়া হয়েছিল। সৃষ্টিকর্তা তাকে বাঁচিয়েছেন। তারপরেও মমতাজ উদ্দিনকে বঙ্গবন্ধুর আদর্শ থেকে সরানো যায়নি। বগুড়ায় এই নেতার অনুসারীরা মমতাজ উদ্দিনের মতই আদর্শ ধারণ করবেন।

বগুড়া জিলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য হাবিবর রহমান, মরহুম মমতাজ উদ্দিনের ছেলে মাসুদার রহমান মিলন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু প্রমুখ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ