আজকের শিরোনাম :

সুষ্ঠু নির্বাচন হলে বেগম খালেদা জিয়া ৯৫ শতাংশ ভোট পাবেন : নজরুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০১৯, ২০:০৯

সুষ্ঠু নির্বাচন হলে বেগম খালেদা জিয়া ৯৫ শতাংশ ভোট পাবেন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। সরকারকে উদ্দেশ করে তিনি বলেন,আপনারা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তা দেখতে চান? তবে তাকে জেলে রেখেই সুষ্ঠ নির্বাচন দিয়ে দেখেন। তিনি ও তার দল শতকরা ৯৫ ভাগ ভোট পেয়ে বিজয় লাভ করবে।

মঙ্গলবার বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদলের সাবেক সভাপতি আবুল কাশেম চৌধুরীর মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় তিনি এ মন্তব্য করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের আয়োজনে স্মরণসভায় আরো উপস্থিত ছিলেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, শ্রমিক দলের কেন্দ্রীয় সভাপতি আনোয়ার হোসাইন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিম, ঢাকা মহানগর দক্ষিণ যুবদল সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল প্রমুখ।

নজরুল ইসলাম খান বলেন, বেগম খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমার পরিবার নিয়ে সরকার ঘৃন্য চক্রান্ত চালাচ্ছে। তিনি বলেন, ফাতেমার বাবার সাক্ষাৎকার দেখার সাথে সাথে আমি আমাদের মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে ফোন দিয়ে এ বিষয়ে জানতে চেয়েছি। তিনি আমাকে বলেছেন এটা শতভাগ একটি মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সাজানো সাক্ষাৎকার। দেশনেত্রীকে হেয় প্রতিপন্ন করার জন্য এ চক্রান্ত চালানো হচ্ছে। মির্জা ফখরুল ইসলাম আমাকে নিশ্চিত করেছেন ফাতেমার প্রাপ্য টাকার চাইতেও বেশি টাকা দেয়া হয়। এমনকি অগ্রিম টাকা দেয়া হয় বলে জানান তিনি।
উপজেলা নির্বাচনে জনগণ ভোট দিতে যায়নি উল্লেখ করে বিএনপির এই সিনিয়র নেতা বলেন, নির্বাচনের প্রতি অনাগ্রহ সৃষ্টি করার মাধ্যমে সরকার নির্বাচন ব্যাবস্থাকে প্রায় ধংশ করে ফেলছে। তিনি বলেন, জনগনের ভোটে গনতান্ত্রিক সরকার নির্বাচিত হয়। এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। তাই কোনভাবে তাদের গনতান্ত্রিক সরকার বলা যাবে না।
আলোচনা সভায়

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন,বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমার বাবাকে ভয়ভীতি দেখিয়ে সরকারের পৃষ্ঠপোষক একটি মিডিয়া সাক্ষাৎকার প্রচার করেছে ।বেগম জিয়ার বিরুদ্ধে এসব মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, যারা ফাতেমার পরিবার নিয়ে এতো মাতামাতি করছে তারা সুবর্ণচরের ধর্ষিতা নারীকে নিয়ে কিছু বলছে না কেন? এসব জিনিস তাদের চোখে পড়ে না।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ