আজকের শিরোনাম :

ষড়যন্ত্র করে উন্নয়ন-অগ্রযাত্রা বন্ধ করতে পারবে না: নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০১৯, ২০:৪২

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, কোনোপ্রকার ষড়যন্ত্র করে উন্নয়ন-অগ্রযাত্রা বন্ধ করতে পারবে না। কোনো অপশক্তিই এই উন্নয়ন নস্যাৎ করতে পারবে না।

তিনি শুক্রবার বিকেলে কাজিপুর উপজেলা সদরে নির্মিত স্বাধীনতা স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও শহীদ এম মনসুর আলীসহ জাতীয় চার নেতার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো শেষে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে। দেশে আলোকিত বাংলাদেশ গড়ে উঠেছে। কাজিপুরের দুর্গম চরাঞ্চলে ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র, শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ, পাকা সড়ক নির্মাণ, রেস্ট হাউস নির্মাণ, উপজেলা পরিষদের নতুন ভবন, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ, আইএইচটি, আমেনা মনসুর টেক্সটাইল, পাঁচশ’ আসন বিশিষ্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম নির্মাণসহ উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন তিনি।

পরে তিনি উপজেলা সদরে নির্মিত বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শন করেন। এর আগে মোহাম্মদ নাসিম উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন এবং মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ শওকত হোসেন, সাধারণ সম্পাদক নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, পৌর আওয়ামী লীগ সভাপতি গোলাম মোস্তফা তালুকদার, ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল প্রমুখ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ