আজকের শিরোনাম :

বেগম জিয়ার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে: বিএসএমএমইউ পরিচালক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ এপ্রিল ২০১৯, ২০:০৮

বেগম জিয়ার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালক। সোমবার (১ এপ্রিল) চিকিৎসা দেয়ার পর বিএনপি নেত্রী আগের চেয়ে ভালো আছেন বলেও জানান তিনি। বেগম জিয়ার স্বাস্থ্য পরীক্ষার পর আজ মঙ্গলবার (২ এপ্রিল) সংবাদ সম্মেলনে এ তথ্য তুলে ধরে হাসপাতাল কর্তৃপক্ষ।

কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করার পর সোমবার (১ এপ্রিল) দুপুরেই বেগম খালেদা জিয়ার চিকিৎসা শুরু করে মেডিকেল বোর্ড।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে আবারো স্বাস্থ্য পরীক্ষার জন্য কেবিনে যান চিকিৎসকরা। পরে এ নিয়ে সাংবাদিকদের ব্রিফ করেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একে মাহবুবুল হক। তিনি জানান, সোমবারের চেয়ে ভালো আছেন বিএনপি চেয়ারপারসন।

বিএসএমএমইউ’র পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর হক বলেন, আমাদের বোর্ডের প্রেসিডেন্ট দেখেছেন, যে ঔষধ দিয়েছেন তা খাওয়ানো হচ্ছে। খালেদা জিয়া এখন ভালো আছেন। 

বেসরকারি বিশেষায়িত হাসপাতালে বেগম জিয়াকে চিকিৎসা দেয়ার যে দাবি জানিয়েছে বিএনপি, সে বিষয়ে সাংবাদিকরা বিএসএমএমইউ পরিচালকের মতামত জানতে চাইলে তিনি বলেন, চিকিৎসায় সন্তুষ্ট বেগম জিয়া।

তিনি বলেন, আমার মনে হয় খালেদা জিয়া চিকিৎসায় সন্তুষ্ট। আমাদের সাথে হাসিখুশিভাবে কথা বলেছেন। আজকেও বোর্ডের প্রেসিডেন্ট গিয়েছেন তাকে দেখতে, তিনিও জানিয়েছেন খালেদা জিয়া ভালো আছেন।  

বিএনপি চেয়ারপারসনকে সুস্থ করে তুলতে সব ধরনের সেবা দেয়া হবে বলেও আশ্বস্ত করেন হাসপাতাল পরিচালক।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ