খালেদা জিয়ার চিকিৎসার যেন অবহেলা না হয়: ফখরুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ এপ্রিল ২০১৯, ১৮:১৮

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে আবারও বিশেষায়িত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়ার দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, খালেদা জিয়া ভীষণ অসুস্থ, তার চিকিৎসার যেন অবহেলা না নয়, সরকারের কাছে এটিই আমাদের দাবি।

আজ সোমবার দুপুরে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) প্রাঙ্গনে তিনি একথা বলেন। খালেদা জিয়াকে কারাগার থেকে বিএসএমএমইউতে আনা হবে এমন খবরে তিনি সেখানে গিয়েছিলেন।

মির্জা ফখরুল বলেন, রক্ত পরীক্ষার ১ মাস পর খালেদা জিয়াকে আজ হাসপাতালে আনা হল। তিনি এ হাসপাতালে আসতে চাচ্ছিলেন না। তার চাওয়া ছিল একটি বিশেষায়িত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হোক। কোর্টের নির্দেশনাও তেমন ছিল।কিন্তু সরকার তার চাওয়ার ও কোর্টের নির্দেশনার কোনো গুরুত্ব দেয়নি।

খালেদা জিয়াকে জোর করে বিএসএমএমইউতে আনা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, আমরা সেটি বলতে পারব না। তবে তিনি ভীষণ অসুস্থ। তার এই মুহূর্তে সঠিক চিকিৎসা জরুরি। সরকারের কাছে দাবি তার চিকিৎসায় যেন কোনো গাফিলতি করা না হয়। তার সঠিক চিকিৎসার জন্য বিশেষায়িত হাসপাতালে নেয়া হোক।
এসময় মির্জা ফখরুলের সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসাইন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ