ফরিদপুরের আহত নেতাদের খোঁজখবর নিতে হাসপাতালে বিএনপি মহাসচিব

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মার্চ ২০১৯, ১৯:৪৮

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ফরিদপুরে শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিতে যাওয়ার সময় দুষ্কৃতিকারীদের হামলায় আহত নেতার খোঁজ খবর নিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার বিকেলে তিনি ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে গিয়ে ওই নেতার খোঁজখবর নেন।

ওই একই হাসপাতালে ফরিদপুর জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জুলফিকার হোসেন জুয়েলও চিকিৎসা নিচ্ছেন। বিএনপি মহাসচিব হাসাপাতালে কিছুক্ষণ অবস্থান করে আহত নেতার সাথে কুশল বিনিময় ও চিকিৎসার খবর নেন।

এসময় তার সঙ্গে বিএনপির ফরিদপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু এবং সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে ফেরার পথে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দল ও যুবদলের মিছিলের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটে। এতে ধারালো অস্ত্রের আঘাতে জেলার কয়েকজন শীর্ষনেতাসহ বেশ কয়েকজন গুরুতর জখম হন। আহত হন আরো কয়েকজন। মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে শহরের গোয়ালচামটে ভাঙ্গা রাস্তার মোড়ে ও পূর্ব খাবাসপুর জোড়া ব্রিজের নিকট পৃথক পৃথক এ হামলার ঘটনা ঘটে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food