আজকের শিরোনাম :

‘রাজনীতিতে দুর্নীতিবাজদের ফিরিয়ে আনার চক্রান্ত বিএনপির’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০১৮, ১৬:৪২ | আপডেট : ০১ জুন ২০১৮, ২০:২৮

ঢাকা, ০১ জুন, এবিনিউজ : ‘যখন বিচার বিভাগ খালেদা জিয়ার জামিন মঞ্জুর করেন তখন বিএনপি নেতারা মিষ্টি খান। আর যখন জামিন স্থগিত করেন তখন সরকারকে গালি দেন। এই দ্বৈত নীতি গণতন্ত্রের জন্য ভালো খবর নয়।’ কথাগুলো বলেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

ইনু আরো বলেন, ‘কার্যত বিএনপি আদালতের ধার ধারে না। বিএনপি দুর্নীতিবাজদের বাংলাদেশের রাজনীতিতে ফিরিয়ে আনার চক্রান্ত করছে।’

আজ শুক্রবার সকালে জাসদ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে বিএনপি নেতা নজরুল ইসলাম খানের মন্তব্য ‘দেশে এক দলীয় গণতন্ত্র, তাই কড়া আন্দোলন ছাড়া খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না’ এর প্রেক্ষিতে কুষ্টিয়া সার্কিট হাউসে সাংবাদিকদের উপরিউক্ত কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, ‘রাষ্ট্রের গুরুত্বপূর্ণ অঙ্গ বিচার বিভাগ। এই বিচার বিভাগের কাছেই বিএনপি ধর্ণা দিয়েছিল, আদালত ও বিচারক পরিবর্তন করেছিল। পরবর্তীকালে তাদের পছন্দমতো বিচারপতির আদালতে খালেদা জিয়া দুর্নীতির অভিযোগে অভিযুক্ত হয়েছেন।’

তথ্যমন্ত্রী কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার হালসা বাজার কমিটির আয়োজনে ব্যবসায়ীদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।

 

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ