আজকের শিরোনাম :

‘ইচ্ছাপূরণের জন্য বিচার বিভাগকে ব্যবহার করছে সরকার’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মে ২০১৮, ২০:০২

ঢাকা, ৩১ মে, এবিনিউজ : সরকার তার ইচ্ছাপূরণের জন্য বিচার বিভাগকে ব্যবহার করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। 

আজ বৃহস্পতিবার দুপুরে দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীর কারওয়ান বাজারে গরিব ও দুস্থদের মধ্যে পোশাক বিতরণ করেন নজরুল ইসলাম খান। পোশাক বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

সম্প্রতি শীর্ষ সন্ত্রাসী জোসেফের রাষ্ট্রপতির ক্ষমা পাওয়া প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, ‘যেহেতু ছাত্রলীগের সঙ্গে যুক্ত ছিল, অতএব জোসেফ সাহেব তিনি শুধু মুক্তি পাবেন না, তিনি বিদেশে চিকিৎসার সুযোগও পাবেন। আর খালেদা জিয়া, যিনি এ দেশের সবচেয়ে জনপ্রিয় মানুষ, তাঁর জামিনের আবেদন শুনানি খালি আজ না কাল, কাল না পরশু করে তাঁকে যত বেশিদিন পারা যায় জেলখানায় রাখা হচ্ছে। তিনি যেন এতই অসুস্থ হন যাতে তিনি নির্বাচনে অংশ নিতে না পারেন। আর আমাদের সবচেয়ে দুর্ভাগ্য আমাদের যে সরকার তার এই ইচ্ছাপূরণের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে আমাদের দেশের বিচার বিভাগকে।’

সরকারের মূল লক্ষ্য খালেদা জিয়াকে ছাড়া আগামী নির্বাচন করা—এমন অভিযোগ করে নজরুল ইসলাম খান বলেন, তাই নানা কৌশলে তাঁর জামিন আটকে দেওয়া হচ্ছে, অন্যদিকে দলীয় বিবেচনায় ছেড়ে দেওয়া হচ্ছে শীর্ষ সন্ত্রাসীদের।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ