আজকের শিরোনাম :

ভারতের প্রতি এতো প্রেম আগে দেখিনি: রিজভী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মে ২০১৮, ১৯:১৮

ঢাকা, ৩১ মে, এবিনিউজ : বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন,  প্রধানমন্ত্রী বলেছেন, ভারতেকে সব দিয়ে দিয়েছেন। অদ্ভুত কথা। আমরা লাইলী-মজনু, শিরি-ফরহাদের, প্রেমের কথা শুনেছি, দেবদাস-পার্বতীর প্রেমের কথা শুনেছি। কিন্তু আওয়ামী লীগ সরকার প্রধান শেখ হাসিনা ও ভারতের প্রেম ইতিপূর্বের সকল প্রেমকে হার মানিয়েছে। এতো প্রেম এর আগে আমরা আর দেখিনি। আজ বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, তারা না চাইতেই সবকিছু উজার করে দিয়ে দেন। তার প্রেম এত গভীর ভারতের জন্য! যার জন্যে যারা স্বাধীনতা ও গণতন্ত্রের কথা বলবে তাদের তো জেলে থাকতে হবেই।

রিজভী চট্টগ্রামের ঘটনা নিয়ে বলেন, গিয়াস কাদের চৌধুরী যে বক্তব্য দেননি সেটা টুইস্ট করে চট্টগ্রামের স্থানীয় পত্রিকা পূর্বকোণ প্রকাশ করে। অথচ ওই বক্তব্যের কারণে ছাত্রলীগ নেতা আবু সাদাত সায়েমের নেতৃত্বে তাদের বাড়িতে হামলা করা হয়। যেখানে ২০টির মত গাড়ি ভাঙচুর করা হয়। নিরাপত্তা কর্মীদের ওপর হামলা করা হয়।

রিজভী বলেন, যখন হামলা হয় তখন সেখানে পুলিশ থাকলেও তারা দর্শকের ভূমিকা পালন করেছে। এই হলো অবস্থা। পুলিশ আর আওয়ামী লীগের সন্ত্রাসীরা একাকার হয়ে গেছে। তারা একেবারে খালাতো ভাইয়ের ভূমিকা পালন করছে। সরকারের সর্বোচ্চ পর্যায় থেকে সায়েমদের মত সন্ত্রাসীদের প্রশ্রয় দিয়ে বেআইনি পন্থায় মানুষকে ধরে নিয়ে মেরে ফেলা হচ্ছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ