আজকের শিরোনাম :

ওবায়দুল কাদের মুক্তিযোদ্ধা আর বেগম জিয়া দণ্ডপ্রাপ্ত আসামি: হানিফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০১৯, ১৭:০৭

চিকিৎসা নিয়ে ওবায়দুল কাদেরের মতো একজন মুক্তিযোদ্ধার সঙ্গে বেগম খালেদা জিয়ার তুলনা চলে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বুধবার (০৬ মার্চ) সকালে রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

সিঙ্গাপুরে চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের অবস্থা ধীরে ধীরে উন্নতি হচ্ছে এবং এখন আর তার অবস্থা সংকটাপন্ন নয় বলেও জানান হানিফ।

তিনি বলেন, স্বাস্থ্যগত অবস্থা আরো উন্নতি হলে এক সপ্তাহ পর ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি করা হতে পারে।

ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা নিয়ে তিনি বলেন, ওবায়দুল কাদেরের অবস্থা এখন আর সংকটাপন্ন নয়। কিডনিতে সামান্য ইনফেকশন আছে। এছাড়া তার বাকি সবকিছু এখন পর্যন্ত সবই ঠিক আছে। ডাক্তাররা আশা করছেন, এভাবে দ্রুত উন্নতির দিকে গেলে আগামী এক সপ্তাহের মধ্যেই তার অবস্থা স্বাভাবিকের কাছাকাছি আসবে। এরপরে তার হার্টের ব্লকগুলো বাইপাস সার্জারির মাধ্যমে পরিষ্কার করা হবে।

এসময় তিনি আরো বলেন, ওবায়দুল কাদের একজন মুক্তিযোদ্ধা তার সঙ্গে স্বাধীনতা বিরোধীদের তুলনা করা চলে না। চিকিৎসা নিয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে বেগম জিয়ার তুলনা চলে না। বেগম জিয়া একজন দণ্ডপ্রাপ্ত আসামি কারা কর্তৃপক্ষ যেভাবে চাইছেন সেভাবেই তার চিকিৎসা চলছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ