আজকের শিরোনাম :

বন্দুকযুদ্ধে নিরীহ ভালো মানুষকে হত্যা করা হয়েছে: ফখরুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০১৮, ২০:৩৭

ঢাকা, ২৮ মে, এবিনিউজ : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেছেন, বন্দুকযুদ্ধে কক্সবাজারের টেকনাফের পৌর কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি একরামুল হক সম্পর্কে এলাকার সমস্ত মানুষ বলেছে যে, একজন নিরীহ ভালো মানুষকে হত্যা করা হয়েছে। আজ সোমবার দুপুরে এক আলোচনা সভায় তিনি এই অভিযোগ করেন।

তিনি বলেন, দেখুন না প্রতিদিন মানুষ হত্যা করা হচ্ছে। আমাদের প্রশ্ন হচ্ছে যে, যাদেরকে হত্যা করা হচ্ছে তাদের বিচার হচ্ছে না কেন? কারা আজকে বাংলাদেশে একটা নতুন পরিবেশ সৃষ্টি করার জন্য, অন্য কোনো কিছু আগাম সৃষ্টি করার জন্য এটা করা হচ্ছে কিনা- এ নিয়ে আমরা উদ্বিগ্ন।

বিএনপির মহাসচিব বলেন, মাদকবিরোধী অভিযানের পেছনে নিশ্চয় একটা ভিন্ন ধরনের চক্রান্ত আছে, যা করে করে আজ পর্যন্ত আওয়ামী লীগ টিকে আছে।

সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, আপনার ঘরকে সুন্দর করে রেখে দিয়েছেন। আপনার ঘরে যারা মাদক সম্রাট হিসেবে পরিচিত, মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত তাদের গায়ে আপনি ফুলের টোকাও দিচ্ছেন না।

ফখরুল ইসলাম রবিনের সভাপতিত্বে ও গাজী রেজওয়ান-উন হোসেন রিয়াদের পরিচালনায় সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মসিউর রহমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের মোস্তাফিজুর রহমান, গোলাম সারোয়ার, ইয়াসীন আলী ও সাইফুল ইসলাম ফিরোজ বক্তব্য দেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ