জেলা সভাপতির কলারে হাত ফখরুলের!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০১৯, ২১:১৫

বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে তার কলার চেপে ধরেছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বুধবার ঢাকায় ফেরার পথে বগুড়া শহরতলির মমো ইন হোটেলের লিফটে এ ঘটনা ঘটে।

ঢাকা ফেরার আগে বগুড়ায় যাত্রা বিরতি নেন ফখরুল ইসলাম আলমগীর। পরে শহরতলির মমো ইন হোটেলে এক মতবিনিময় সভা করেন তিনি।

সভার আগে লিফটযোগে হোটেলের সভাকক্ষে যাচ্ছিলেন বিএনপি মহাসচিব। এ সময় লিফটে তার সঙ্গে ছিলেন জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন।

লিফটে অবস্থানকালে হঠাৎ করেই কোনো কারণে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে বাগবিতণ্ডা কঠিন পর্যায়ে রুপ নেয়। এ সময় লিফটে থাকা অন্যরা পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেন। পরে সাইফুল ইসলামের জ্যাকেটের কলার চেপে ধরেন মির্জা ফখরুল।

অবশ্য জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাছতুন আহমেদ খান রুবেল নিশ্চিত করে জানিয়েছেন, মত বিনিময় সভার মঞ্চে বিএনপি নিতার সঙ্গে কে কে বসবে সে ব্যাপারে কথা কাটাকাটি করছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক। এ সময় ব্যাপারটি মির্জা ফখরুলের নজরে এলে তিনি পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেন।

এর পরে ওই হোটেলে মতবিনিময় সভায় সরকারের সমালোচনা করে ফখরুল বলেন, ‘আওয়ামী লীগ ৩০ ডিসেম্বর তামাশার নির্বাচনের মধ্য দিয়ে জনবিচ্ছিন্ন হয়ে গেছে। বাংলাদেশের মানুষের যে আশা-আকাঙ্ক্ষা তাকেই যদি ধ্বংস করা হয়, তাহলে ভবিষ্যতের জন্য একটা চরম ক্ষতি সৃষ্টি করা হয়। এই ক্ষতিটা হচ্ছে মানুষের গণতন্ত্রের প্রতি আস্থার ক্ষতি, এই ক্ষতিটা নির্বাচন নামক যে একটি প্রতিষ্ঠান, ইনস্টিটিউশন তার ক্ষতি।’

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food