আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০১৯, ২১:২০

কিশোরগঞ্জ-১ আসনে নির্বাচন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানানো হয়েছে।

দলটির দপ্তর সম্পাদক মো আবদুস সোবহান মিয়া এমপি স্বাক্ষরিত এক সংবাদ বিঞ্জপ্তিতে আজ একথা জানিয়ে বলা হয়, কিশোরগঞ্জ-১ আসনে নির্বাচন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, পৌরসভা (৩টি) ও ইউনিয়ন পরিষদ (৩০টি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের আগামী ২৩, ২৪ ও ২৫ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ করা যাবে।

আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে এ আবেদনপত্র সংগ্রহ এবং ২৫ জানুয়ারি বিকাল ৫টার মধ্যে মনোনয়নের আবেদনপত্র জমা দিতে হবে।

এছাড়াও ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলার নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের একটি প্যানেল তৈরির জন্য ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্যদের নিয়ে সভা করবে জানিয়ে সভায় আলাপ-আলোচনার মাধ্যমে কমপক্ষে ৩ জনের একটি প্যানেল সুপারিশ করবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

প্যানেলটি মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে প্রার্থীদের যোগ্যতা, নেতৃত্বের গুণাবলি ও জনপ্রিয়তা ইত্যাদি বিষয় উল্লেখ করে কমপক্ষে ৩ জনের সুপারিশ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ঢাকা) আগামী ২৫ জানুয়ারির মধ্যে পাঠাতে হবে।

সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলার নির্বাচনে (৩টি ওয়ার্ড নিয়ে একটি সংরক্ষিত মহিলা আসন) উল্লিখিত নিয়মাবলি প্রযোজ্য হবে বলে জানানো হয়।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ
well-food