আজকের শিরোনাম :

নৌকা স্বাধীনতার প্রতিক, নৌকা বঙ্গবন্ধুর প্রতিক: মেজর (অব.) আতমা হালিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০১৮, ১২:৩৩

ফরিদপুর, ২৭ মে, এবিনিউজ : বঙ্গবন্ধু সেনাপরিষদের আহবায়ক ফরিদপুর জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও ফরিদপুর-২ আসনের আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী মেজর (অব.) আতমা হালিম আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানিয়েছেন। তিনি তাঁর নির্বাচনি এলাকা ফরিদপুর-২ আসনের সালথা ও নগরকান্দা উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও ইফতার মাহফিলে অংশ নিয়ে নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করছেন।

 

তিনি বলেন, দেশের চলমান উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের বিক্ল্প নেই। নৌকা স্বাধীনতার প্রতিক। নৌকা উন্নয়নের প্রতিক। নৌকা বঙ্গবন্ধুর প্রতিক। নৌকায় ভোট দিলে জননেত্রী শেখ হাসিনা দেশের প্রধান মন্ত্রী হবে। দেশের মানুষ শান্তিতে থাকতে পারবে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত বিশ্বে পরিনত হবে। 


এসময় তার সাথে ছিলেন, যুবলীগ নেতা আনিছুর রহমান, হাবিবুররহমান এলাহী, ইসারত হোসেন, রাসেল খান প্রমুখ।


এছাড়াও তিনি নগরকান্দার মুফতি ইসমতুল্লাহ কাসেমী, সালথার পুরুরার জহুরুল হক সাহেব, মুফতি মাহমুদ ও বাহিরদিয়া মাদ্রাসার বড় হুজুর মুফতি আশরাফ আলী সাহেবসহ স্থানীয় ওলামায়ে কেরামগনের সাথে স্বাক্ষাত করেন।


 গণসংযোগ কালে তিনি বিভিন্ন মাদ্রাসা ও এয়াতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ করেন। 


মেজর (অব.) আতমা হালিম দীর্ঘ ১৭বছর ধরে ফরিদপুর-২ আসনের আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে নিয়ে দলকে সংগঠিত করেছেন। ফলে বর্তমান পরিস্থিতিতে আওয়ামী লীগের এক মাত্র শক্তিশালি প্রার্থী তিনিই বলে মনে করেন এলাকা বাসী। আগামী নির্বাচনে তিনি নৌকা প্রতিক পেলে বিপুল ভোটে জয় লাভ করতে পারবেন বলে মনে করছে এলাকাবাসী।

এবিএন/কে. এম. রুবেল/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ