বিএনপির পুর্ননির্বাচনের দাবি হাস্যকর: ১৪ দল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০১৯, ১৭:৪২ | আপডেট : ০২ জানুয়ারি ২০১৯, ১৮:১৬

উন্নয়ন, ধারাবাহিকতা ও স্থিতিশীলতার কারণে দেশবাসী নৌকার পক্ষে গণরায় দিয়েছে বলে মন্তব্য করেছেন ১৪ দলের নেতারা। বুধবার (০২ জানুয়ারি) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে নির্বাচন পরবর্তী ১৪ দলের বৈঠকে একথা বলেন তারা। বিএনপির পুনর্র্নিবাচনের দাবি হাস্যকর মন্তব্য করে দলটি সংসদে যাবে বলেও আশা প্রকাশ করেন তারা।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে একাদশ জাতীয় নির্বাচন পরবর্তী সভায় যোগ দেন ১৪ দলের নেতারা। এতে অংশ নিয়ে দলের অন্যতম নেতা ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, নির্বাচনের বিরোধীপক্ষ আবারও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে সংগঠিত হচ্ছে।

রাশেদ খান মেনন বলেন, ‘দেশের রাজনীতিতে এখন সংঘাত-সংঘর্ষ এবং রক্তক্ষয়ী দেখতে চায় না। সবাই সুষ্ঠু একটি পরিবেশ চাচ্ছে।’ নির্বাচনে জঙ্গিবাদমুক্ত, সন্ত্রাসমুক্ত ও উন্নয়নের পক্ষে জনগণ রায় দিয়েছে বলে মন্তব্য করেন জাসদের সভাপতি হাসানুল হক ইনু।

হাসানুল হক ইনু বলেন, ‘জামায়াত-জঙ্গিবাদের পক্ষে যারা তাদের জনগণ বর্জন করে উন্নয়নের পক্ষে জনগণ রায় দিয়েছে।’ নির্বাচনকে কেন্দ্র করে একটি অশুভ শক্তি জনমনে আশঙ্কা সৃষ্টির চেষ্টা করেছিল বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম। বিএনপি সংসদে যাবে বলেও এ সময় আশা প্রকাশ করেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, ‘মাথা গরম না করে, তারা শান্তিপূর্ণভাবে আমাদের সঙ্গে কাজ করুক তাই আমরা চাই।’ এই নির্বাচন সুষ্ঠু হয়েছে বলেই দেশি বিদেশি স্বীকৃতি পেয়েছে বলেও মন্তব্য করেন মোহাম্মদ নাসিম।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food