আজকের শিরোনাম :

দুর্নীতিবাজদের জনগণ প্রত্যাখ্যান করেছে : হানিফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০১৯, ১৫:৩৬

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দুর্নীতিবাজদের ক্ষমতায় প্রতিষ্ঠা না করে জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, কোনো রাজনৈতিক দল জনগণের জন্য কিছু করলে তারা জনগণের কাছে ভোট চাইতে পারে। আর বিএনপি এমন কোনো কাজ করে নেই যে জনগণের কাছে তাদের ভোট চাওয়ার কোনো মুখ আছে। এখন সবার উচিত জনগণ যে রায় দিয়েছে তা মেনে নেয়া।

আজ মঙ্গলবার সকালে কুষ্টিয়া সরকারি বালিকা বিদ্যালয়ে বই বিতরণ উৎসব অনুষ্ঠানে যোগদানের পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভরাডুবির প্রতিবাদে ঐক্যফ্রন্টের পুনরায় নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবির প্রেক্ষিতে হানিফ বলেন, জিয়া পরিবারের হাতে দেশের রাজনীতি নিরাপদ নয়। যেহেতু জিয়া পরিবার পাকিস্তান দ্বারা নিয়ন্ত্রিত। অজন্য পাকিস্তানের এজেন্টের রাজনীতি করার কোনো সুযোগ এ দেশে থাকতে পারে না।

জেলা প্রশাসক আসলাম হোসেনের সভাপতিত্বে এই বই বিতরণ উৎসবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকউজ্জামান, জেলা শিক্ষা অফিসার জায়েদুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন। পরে অতিথিবৃন্দ্ব বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন।
খবর বাসস

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ