আজকের শিরোনাম :

ঐক্যফ্রন্টের পুনর্নির্বাচন দাবি মামা বাড়ির আবদার : কাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০১৯, ১৩:২০

গত ৩০ ডিসেম্বরের নির্বাচন বাতিল করে নতুন করে ভোটগ্রহণের যে দাবি জাতীয় ঐক্যফ্রন্ট করেছে, সেটিকে প্রত্যাখ্যান করেছেন আওয়ামী লীগ সাধারণ ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘এটা কি মামা বাড়ির আবদার?’

আজ বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর ধানম-িতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন শেষে উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশি-বিদেশি পর্যবেক্ষকরা এ নির্বাচনকে সুষ্ঠু ও অবাধ বলেছেন। ভোটাররা স্বাচ্ছন্দ্যে ভোট দিয়েছেন। ভোট উৎসব চলেছে ৩০ ডিসেম্বর।

ওবায়দুল কাদের বলেন, ‘তারা (বিএনপি) গতবার নির্বাচনে অংশ না নিয়ে ভুল করেছে। এখন জনগণের রায়কে অসম্মান করছেন। তাদের প্রতি আহ্বান থাকবে তারা যেন জনগণের রায়কে অসম্মান না করেন।’

নতুন সরকারের লক্ষ্য কী হবে- এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এখন লক্ষ্য আমাদের অসমাপ্ত উন্নয়ন কাজগুলো শেষ করা। দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয়ী হওয়ায় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দলের নেতাকর্মীদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ