আজকের শিরোনাম :

নির্বাচনে নৌকার অবিস্মরণীয় বিজয় অর্জন হয়েছে : নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০১৮, ১৮:৩৭

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার অবিস্মরণীয় বিজয় অর্জন হয়েছে। এ বিজয় গনতন্ত্রের বিজয়, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিজয়। এ দেশের মানুষ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে সমুচিত জবাব দিয়েছে।

আজ সোমবার দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে নির্বাচনোত্তর দলীয় নেতাকর্মী ও গণমানুষের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কাজিপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় ও পিপুলবাড়িয়া বাজারে মনসুর নগর প্রস্তাবিত থানা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত পৃথক দুটি শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি আরো বলেন, ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে এ দেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আহবানে নৌকা মার্কাকে বিজয়ী করে প্রমাণ করেছে আওয়ামীলীগ মানেই উন্নয়ন, কেবল শেখ হাসিনাই উন্নয়নের নেত্রী। উন্নয়ন এবং জনগণের ভালোবাসা ছাড়া ভোট পাওয়া যায়না।

নির্বাচনী ফলাফল ঘোষণার পর রোববার গভীর রাত থেকেই কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের একাংশ নিয়ে গঠিত সিরাজগঞ্জ-১ আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার বিজয়ী প্রাথী মোহাম্মদ নাসিমকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করা হয়।

দুপুরে অনুষ্ঠান শেষে ঢাকায় ফেরার পথে সীমান্ত বাজার, ঘোড়াচড়া, ছোনগাছা, শাহানগাছাসহ বিভিন্নস্থানে দলের নেতাকর্মীরা ফুল ছিটিয়ে তাঁকে অভিনন্দন জানায়। নির্বাচনে তিনি সর্বোচ্চ রেকর্ড সংখ্যক ভোট তিনি বিজয়ী হয়েছেন এবং প্রতিদ্বন্দ্বি প্রার্থীকে বিশাল ব্যবধানে পরাজিত করেছেন। জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকাসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা সোমবার দুপুরে তাঁর কাছে এই ফলাফল হস্তান্তর করেন।

কাজিপুর এবং পিপুলবাড়িয়া বাজারে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শওকত হোসেন ও আব্দুল রতিফ তারিন। অন্যান্যের মধ্যে সাবেক এমপি তানভীর শাকিল জয়, আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য এ্যাড. কেএম হোসেন আলী হাসান, মোজাম্মেল হক বকুল, খলিলুর রহমান, সাবেক সিভিল সার্জন ডা. শামসুদ্দিন, গোলাম রব্বানী, ইউপি চেয়ারম্যান, জাহাঙ্গীর আলম, সহিদুল আলম প্রমুখ।

একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের ভুমিধ্বস বিজয় উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, এই উপমহাদেশে প্রয়াত পন্ডিত জওহরলাল নেহেরুর পর  বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই চার বার প্রধানমন্ত্রীর পদে আসীন হচ্ছেন।

 এ নির্বাচনে প্রমাণ হয়েছে বিএনপি জামাতের সাংগঠনিক ভিত্তি বেঙ্গে চুরমার হয়ে গেছে। তারা আর কোমর সোজা করে দাঁড়াতে পারবে কিনা সন্দেহ রয়েছে। আওয়ামীলীগ প্রতিহিংসার রাজনীতি করে না। নির্বাচনে বিজয়কে মোহাম্মদ নাসিম বড় চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করে দলীয় নেতাকর্মীদের আরো ধৈর্য্য ধারণ করে বিনয়ের সাথে উন্নয়ন কর্মকান্ডে শরিক হবার আহবান জানান।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ