বিএনপির লজ্জা হওয়া উচিত: হানিফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০১৮, ১৭:৪২

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ক্ষমতায় থাকতে ও বিরোধী দলে থাকতে বিএনপি কোন কল্যাণমূলক কাজ করেনি বলেই জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। সোমবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে মানুষের শুভেচ্ছা গ্রহণকালে সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় হানিফ বলেন: ক্ষমতায় থাকতে লুটপাট আর দুর্নীতি ও ক্ষমতার বাইরে থাকতে আগুন সন্ত্রাস মানুষ পুড়িয়ে হত্যা করেছিল তারা। এই কারণে মানুষ তাদের ভোট দেয়নি। নির্বাচনে পরাজিত হলে অন্যের উপর দায় চাপানো তাদের পুরনো কালচার, সেটিই এখন মির্জা ফখরুলরা করছেন। এই নির্বাচন থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত। দুর্নীতিবাজদের নেতা রাখলে তারা কোনদিনই জনসমর্থন পাবেনা।

নির্বাচন পরবর্তী সহিংসতা ঘটলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন হানিফ: নির্বাচন হয়ে গেছে, এটা মেনে নেওয়া উচিত। এই নির্বাচন নিয়ে বিতর্ক করার কোন সুযোগ নেই। আর যদি কেউ নির্বাচন পরবর্তী সহিংসতা করলে কেউ পার পাবেনা, কাউকেই ছাড় দেওয়া হবে না।

কুষ্টিয়া-৩ সদর আসন থেকে আবারও বিপুল ভোটে সাংসদ নির্বাচিত হওয়ায় মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন মহল থেকে দেওয়া ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন হানিফ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ