কাপাসিয়ায় রিমির হ্যাট্রিক জয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০১৮, ১৭:১১

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর ৪ কাপাসিয়া আসনে আওয়ামীলীগ মনোনীত সিমিন হোসেন রিমি নৌকা প্রতিকে ২০৩২৫৮ ভোট পেয়ে টানা তৃতীয় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

 তার নিকটতম প্রতিদন্ধী বিএনপির শাহ রিয়াজুল হান্নান ধানের শীষ প্রতিকে পেয়েছেন ১৮৫৮২ ভোট।  হাদপাখা প্রতীকে নুরুল ইসলাম পান ৩০১৪, কাস্তে প্রতীকে মানবেন্দ্র দেব  ২৪১ মোট ভোটার ২ লাখ ৬৭ হাজার ১৮৯,  ভোট প্রদান করেন ২২৭৭৩৭, বাতিল হয়  ১৯০৫, মোট ১১৯ টি কেন্দ্রে ভোট গ্রহণ হয়।

নির্বাচন পরবর্তি সংবাদ সম্মেলনে রিমি এমপি বলেন, আমি কাপাসিয়াবাসিকে ধ্যবাদ জানাই আমাকে বিজয়ী করাই। আমি সকলের জন্য সমান ভাবে কাজ করব। এ নির্বাচনের মধ্য দিয়ে গত ১০ বছরের  উন্নয়ন ও ধারাবাহিকতা রক্ষার পক্ষেই ভোটারদের রায় এসেছে। আমরা সকলে একসাথে মিলে মিশে কাপাসিয়ার উন্নয়ন করতে চাই। আমি আপনাদের মাধ্যমে রিয়াজুল হান্নানকে ধন্যবাদ জানাই সে প্রতিযোগীতায় অংশ নিয়েছে। আমি তাকে যে কোন সহযোগীতা করব এবং সে আমাদের সাথে কাজে অংশ নিতে পারবে। আমরা একত্রে একযোগে কাজ করতে চাই। স্বাস্থ্য, শিক্ষা ও কর্মসংস্থান নিয়ে কাজ করব। এক টাকায় স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে চাই।

তিনি তাঁর ভবিষ্যত পরিকল্পনা নিয়ে জানান, কৃষিভিত্তিক রপ্তানীমুখী শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলার লক্ষে উপিজেট স্থাপন করে কর্মসংস্থান সৃষ্টি, টেক্সটাইল কলেজ স্থাপন, পোল্ট্রি ও গবাদি শিল্পের উন্নয়ন, পাবলিক লাইব্রেরী স্থাপন, যুবসমাজকে দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তোলা, মাদক ও সন্ত্রাসমুক্ত ও সৌাহর্দ্যপূর্ণ পরিবেশ গড়ে তোলা।

৩১ ডিসেম্বর দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সভাপতি মুহাম্মদ শহিদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, রিমির স্বামী মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আসাদ, হাবিবুর রহমান আকন্দ, অধ্যক্ষ ছানাউল্লাহ, আলমগীর হোসেন আকন্দ, মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, সাখাওয়াত হোসেন, রওশন আরা, আব্দুর রউফ দর্জি।


এবিএন/নুরুল আমীন সিকদার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food