আজকের শিরোনাম :

নির্বাচিত হলে জনগণের সেবক হয়ে থাকবো : কাজী কেরামত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০১৮, ২২:৩৮

রাজবাড়ী-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেছেন, যদি আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আমি আপনাদের সেবক হয়ে থাকবো ।

তিনি আরো বলেন,আমি নির্বাচিত হলে স্থায়ীভাবে নদীভাঙ্গন রোধ ও দৌলতদিয়া-পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু করে দিব।  রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলা’র প্রতিটি ইউনিয়নকে শহরের মতো রুপান্তর করব।  প্রতিটি গ্রাম হবে শহর কারন গ্রামেই থাকবে শহরের সকল সুযোগ সুবিধা। এছাড়াও তিনি রাজবাড়ীকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে তুলে ধরাসহ বিভিন্ন কলকারখানা স্থাপন করে বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করার প্রতিশ্রুতি প্রদান করেন।

আজ বৃহস্পতিবার বিকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে নৌকার বিশাল নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর সোবাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসিবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, পৌর মেয়র মোহাম্মদ আলী চৌধুরী, মুক্তিযোদ্ধা আহাম্মেদ নিজাম মন্টু প্রমুখ।

শহীদ খুশী রেলওয়ে মাঠে অনুষ্ঠিত সভায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফির সঞ্চালনায় রাজবাড়ী ও গোয়ালন্দ উপজেলার নেতাকর্মীরাও বক্তব্য দেন।

আসন্ন ৩০ ডিসেম্বর শেখ হাসিনা মনোনীয় প্রাথী কাজী কেরামত আলীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান বক্তারা।

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ