আজকের শিরোনাম :

সিরাজগঞ্জের মাটি, আওয়ামী লীগের ঘাঁটি : নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০১৮, ২১:৩১

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সিরাজগঞ্জের কাজিপুরের মাটি আওয়ামী লীগের ঘাঁটি, এখানে নৌকা কোনদিনও পরাজিত হয়নি।  বঙ্গবন্ধুর  টুঙ্গিপাড়ার পরেই শহীদ এম মনসুর আলীর কাজিপুর যুগ যুগ ধরে নৌকার বিজয় হয়েছে।  

আজ বুধবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।  

এর আগে তিনি চালিতাডাঙ্গা ইউনিয়নের বড়শিভাঙ্গা গ্রামে মরহুম তাঁতী মোজাম্মেল হকের বাড়িতে যান, তার কবর জিয়ারত করেন এবং তাঁতী সম্প্রদায়ের সাথে মতবিনিময় করেন।  এসময় উপস্থিত সকলেই ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকায় ভোট দেয়ার শ্রতিশ্রুতি দেন।

জনসভায় শুভগাছা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রিপন তালুকদারের নেতৃত্বে বিএনপি থেকে প্রায় দুই শ’ নেতাকর্মী শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা রেখে মোহাম্মদ নাসিমের হাত ধরে আওয়ামী লীগের যোগদান করেন।  বিজয়ের মাস ৩০ ডিসেম্বরের নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগকে ভোট দেবার আহবান জানিয়ে সিরাজগঞ্জ-১ (কাজিপুর) সংসদীয় আসনের আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী মোহাম্মাদ নাসিম আরো বলেছেন, গত ১০ বছরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে অন্ধকারের চোরাগলি থেকে উন্নয়নের আলোয় আলোকিত করেছেন। দেশের মানুষ শান্তিতে আছে,স্বস্তিতে আছে। ভোট কেন্দ্র থাকবে নির্বাচন কমিশনের তত্বাবধানে। জনগণ থাকবে পাহারায়। কোন ভয়ভীতি দেখিয়ে সাধারণ ভোটারকে দমিয়ে রাখা যাবে না।

জনসভায় বিএনপির সমালোচনা করে ড. কামাল প্রসঙ্গ টেনে তিনি বলেন, বিগত তত্বাবধায়ক সরকারের সময় খালেদা জিয়ার বিরুদ্ধে এই কামাল গংরা মামলা দিয়েছিল। সেই মামলায় খালেদা জিয়া জেলে আছেন।  এখন সেই কামাল গংরা খালেদা জিয়ার দলে যোগ দিয়ে জাতির সঙ্গে তামাশা করছেন।  তার পক্ষ অবলম্বন করে এমপি হবার খায়েশে নির্বাচনে অংশ নিয়েছেন।  এর জবাব ৩০ ডিসেম্বর জনগণ দেবে বলেও তিনি মন্তব্য করেন।

আওয়ামী লীগ ছাড়া দেশে অন্য কোন সরকার দৃশ্যমান কোন উন্নয়ন করেনি।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত এক দশকে বাংলাদেশকে অর্থনৈতিকভাবে শক্তিশালী কাঠামোর উপর দাঁড় করানো হয়েছে, স্বাস্থ্য সেবাখাতের উন্নয়নসহ দক্ষিন এশিয়ায় সমৃদ্ধশালী দেশ হিসেবে পরিচিত করে দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কাজিপুর উপজেলা পরিষদ চত্তরে আয়োজিত বিশাল নির্বাচনী সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন মোহাম্মদ নাসিমের সহধর্মিণী বেগম লায়লা নাসিম, তার ছেলে সাবেক এমপি প্রকৌশলী তানভীন শাকিল জয়, তন্ময় মনসুর, এ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, জেলা আাওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, কাজিপুর উপজেলা চেয়াম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, পৌর মেয়র নিজাম উদ্দিন, স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সভাপতি ইকবাল আর্সালান, যুগ্ম সম্পাদক ডাঃ উত্তম কুমার বড়ুয়া, যুবলীগের আলী আসলাম, ছাত্রলীগের রাজু আহমেদ প্রমুখ।

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ