আজকের শিরোনাম :

‘বিএনপির নির্বাচন বানচাল ষড়যন্ত্র ও উষ্কানিতে পা দিবেন না’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০১৮, ২১:২০ | আপডেট : ২৬ ডিসেম্বর ২০১৮, ২১:২৫

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বিএনপি, এমনটাই দাবি করেছেন আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের পিরোজপুর-২ আসনে সাইকেল প্রতীকের প্রার্থী পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু।

তিনি আরও বলেন, বিএনপির লোকজন আগামী সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পায়তারা করছে। তাই আওয়ামী লীগ ও জেপি নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা তাদের কোন উষ্কানিতে পা দিবেন না।

আজ বুধবার বিকেলে পিরোজপুরের কাউখালী সরকারি বালক বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কাউখালী সদর ইউনিয়ন আওয়ামী লীগ ও জেপি আয়োজিত সভায় কাউখালী সদও ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, মঞ্জু’র স্ত্রী সাবেক সংসদ সদস্য তাসমিমা হোসেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা আওয়ামী লীগের সদস্য ইসাহাক আলী খান পান্না এবং জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডভোকেট আব্দুস শহীদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারাম্যান মনিরুজ্জামান পল্টন, জাতীয় পার্টি জেপির সাধারণ সম্পাদক শাহ আলম নসু, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ মনু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মৃদুল আহম্মেদ সুমন প্রমুখ।

এবিএন/সৈয়দ বশির আহম্মেদ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ