আজকের শিরোনাম :

বাংলাদেশের রাজনীতিতে ড. কামালের জায়গা নেই : কাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০১৮, ১৩:৫৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ড. কামাল পাকিস্তানি ভাষায় পুলিশকে গালি দেন ‘জানোয়ার’, সাংবাদিকদের বলেন ‘খামোশ’। ড. কামালের মুখের ভাষা পাকিস্তানি। তার শ্বশুরবাড়ি পাকিস্তান, তার মানসিকতা পাকিস্তানি। সুতরাং বাংলাদেশের রাজনীতিতে তার জায়গা নেই।

আজ বুধবার কুমিল্লা-১১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও রেলমন্ত্রী মুজিবুল হকের নির্বাচনী প্রচারের এক পথসভায় তিনি এ কথা বলেন।

ড. কামাল হোসেনের মুখের বিষ ফরমালিনের চেয়েও ভয়ঙ্কর মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, সিইসির পদত্যাগ দাবি নতুন নয়, ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা হিসেবে আপনিই (ড. কামাল) পদত্যাগ করুন।

তিনি বলেন, গণতন্ত্র ছাড়া সমৃদ্ধি হয় না। কোনোদিন আমরা ষড়যন্ত্র করে, বন্দুকের নল উঁচিয়ে কখনো ক্ষমতায় আসিনি। যতবারই এসেছি জনগণের ভোটে। আপনারা নির্বাচনে আসেননি সেটা কি জনগণের অপরাধ, সেটা কি আমাদের অপরাধ? নির্বাচনে না এসে বিনা প্রতিদ্বন্দ্বিতার ফাঁদ তৈরি করেছেন। তাতে কি গণতন্ত্র থেমে থেকেছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর আমরা ৫ জন নেতাকর্মীকে হারিয়েছি।

জনসভায় রেলপথমন্ত্রী মুজিবুল হক বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয় এবং বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশে সন্ত্রাস, বোমা ও নাশকতা বাড়ে। এবারের নির্বাচনে দেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করবে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ