আজকের শিরোনাম :

সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নেই: মওদুদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০১৮, ২০:২১

সুষ্ঠু নির্বাচনের কোনো পরিবেশ নেই বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ। শুক্রবার সকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ আসনের কবিরহাট উপজেলার ফরাজী বাজারে গণসংযোগকালে এ অভিযোগ করেন তিনি।

মওদুদ আহমদ বলেন, প্রতিদিন আমাদের নেতাকর্মীদের ওপর হামলা হচ্ছে, তাদের মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে, প্রতি রাতে গ্রেফতার চলছে। আওয়ামী লীগের লোকজন নিজেদের অফিস ও প্রচারের গাড়ি ভাংচুর করে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করছে। তারা মুখে গণতন্ত্রে কথা বলছে, বাস্তবে তা তাদের মধ্যে নেই। 

তিনি আরও বলেন, আমি ৫ বছর কী অবস্থায় এলাকায় ছিলাম, তা আপনারা সবাই জানেন। আমাকে গত ঈদ ও কোরবানির সময় বাড়ি থেকে বের হতে দেওয়া হয়নি। আমার বাড়ির সামনে আড়াআড়িভাবে পুলিশের গাড়ি রাখা হয়েছিল। নেতাকর্মীরা আমার সাথে দেখা করতে আসার পথে হামলার শিকার হলেও উল্টো তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। কোম্পানীগঞ্জে এমন কোনো বিএনপির নেতা নাই যার বিরুদ্ধে মামলা নাই। 

মওদুদ আহমদ বলেন, আমার ক্ষমতার আমলে স্কুল, কলেজ সরকারীকরণ, ফায়ার সার্ভিস, উপজেলা ভবন ও কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন নির্মাণ, বসুরহাট-কবিরহাট রাস্তা পাকাকরণ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ এলাকার ব্যাপক উন্নয়ন করেছি। কে বেশি উন্নয়ন করছে তা আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণ ধানের শীষে ভোট দিয়ে প্রমাণ করবে। 

এ সময় উপস্থিত ছিলেন- কবিরহাট উপজেলা বিএনপির সভাপতি আবদুর রহিম, কবিরহাট পৌর বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান মঞ্জু, বিএনপি নেতা মাহমুদুর রহমান হেলেন ও আবদুল হান্নান প্রমুখ। পরে মওদুদ আহমদ মন্তাজের টেক, নূর সোনাপুর, টেকের বাজার, কালা মিয়ার পোল, করমবক্স বাজার ও মাওলানা বাজারে গণসংযোগ করেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ