আজকের শিরোনাম :

প্রধানমন্ত্রীর ওপর আস্থা রেখে নৌকায় ভোট দিন: মাশরাফি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০১৮, ০০:৩৬

নড়াইল-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওডিআই অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, দেশকে এগিয়ে নেওয়ার স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রেখে নৌকায় ভোট দিন।

বৃহস্পতিবার বিকেলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর নিজস্ব বাসভবন ধানমণ্ডির সুধাসদন থেকে নড়াইলের একটি সমাবেশে বক্তব্য দেন মাশরাফি বিন মুর্তজা।

এসময় ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাও নড়াইলের সমাবেশে বক্তব্য দেন।

তিনি বলেন, ২০০১ সালে নড়াইলের দুটি আসন থেকে আমি এমপি নির্বাচিত হয়েছিলাম। আপনারা আমাকে বিজয়ী করেছিলেন। তাই নড়াইলের প্রতি আমার টান অতীতেও ছিল, ভবিষ্যতেও থাকবে। এবারে আমার মনোনীত নড়াইল-১ ও ২ আসনে মুক্তি বিশ্বাস ও মাশরাফি বিন মুর্তজাকে নৌকা মার্কায় ভোট দিয়ে আমার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আমার হাতকে শক্তিশালী করবেন।

মাশরাফি তাকে মনোনয়ন দেওয়ায় শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, নৌকায় ভোট দিলে দেশ এগিয়ে যাবে।

নির্বাচনী এলাকা নড়াইলের ভোটার সহ দেশবাসীর প্রতি তিনি নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে মাশরাফি বলেন, আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী দেশবাসীকে আরো উন্নয়ন ও একটি সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিবেন।

মাশরাফি জানান, তাঁর পায়ে ইনজুরি রয়েছে। তিনি চিকিৎসা নিচ্ছেন। তিনি যত শিগগির সম্ভব দলীয় নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশ যোগ দিতে নড়াইলে যাবেন।

লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজিত নির্বাচনী জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্ব ও জেলা পরিষদ সদস্য শেখ সাজ্জাদ হোসেন মুন্নার সঞ্চালনা করেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ