আজকের শিরোনাম :

ঢাকা-৪ আসনে বিএনপি প্রার্থীর প্রচারে হামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৬

ঢাকা-৪ (শ্যামপুর-কদমতলী) আসনে ধানের শীষের প্রার্থী সালাহউদ্দিন আহমদের গণসংযোগে হামলার অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর জুরাইনের নতুন রাস্তা এলাকায় গণসংযোগের সময় একদল যুবক এ হামলা চালায় বলে অভিযোগ করেন এ বিএনপি প্রার্থী।

সালাহউদ্দিন আহমেদ জানান, সকালে দয়াগঞ্জ এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি। এ সময় হাজার খানেক নেতাকর্মী তার সঙ্গে ছিলেন। ধোলাইপাড় নতুন সড়ক পালপাড়, কাজীপাড়া, মীর হাজীরবাগ মাদ্রাসা রোড এলাকায় গণসংযোগ শেষে দুপুর সাড়ে ১২টার দিকে ঘুণ্ডিঘর এলাকায় যান তিনি। সেখানে নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে গণসংযোগ ও প্রচারপত্র বিলি করার সময় একদল যুবক এ হামলা চালায় বলে অভিযোগ করেন এই ধানের শীষ প্রার্থী।

তিনি বলেন, ‘অতর্কিতভাবে লুঙ্গিপড়া একদল যুবক লাঠিসোটা নিয়ে এ হামলা চালায়। এতে আমার সমর্থকদের মধ্যে বেশ কয়েকজন আহত হন। আমাদের গাড়ি বহরের দুটি গাড়ি ভাঙচুর করে তারা। পরে পুলিশ আসলে পরিস্থিতি শান্ত হয়।’

শ্যামপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৫১ নম্বর ওয়ার্ড কমিশনার কাজী হাবিবুর রহমান হাবুর লোকজন এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন সালাহউদ্দিন।

আহতরা হলেন- মো. সাগর দেওয়ান ফারহান, হাজী আনোয়ার সরদার, মিজান ভাণ্ডারী, বিল্লাল হোসেন, মো. রিপন মিয়া ও মো. কামরুল হাসান। এছাড়া আরও ১০ জন আহত হয়েছেন বলে জানান সালাহউদ্দিন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ