আজকের শিরোনাম :

ভোট চাওয়ার অধিকার একমাত্র আওয়ামী লীগের : নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০১৮, ২০:৪০

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, উন্নয়ন দেবে আওয়ামী লীগ, আর ভোট চাইবে অন্যরা। এ দেশের জনগণ তা মেনে নেবে না, মানতে পারে না।

আজ সোমবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলের আব্দুল্লাহ আল মাহমুদ কলেজ মাঠে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে নাসিম এ কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নাসিম বলেন, সারা দেশে নৌকার গণজোয়ার দেখে ওরা ভীত সন্ত্রস্ত্র হয়ে পড়েছে। জনগণের কাছে গিয়ে ভোট চাওয়ার সাহস না পেয়ে আওয়ামী লীগের ঘাড়ে দোষ চাপানোর চেষ্টা করছে। তাদের মায়াকান্নায় জনগণের মন গলবে না। জননেত্রী শেখ হাসিনা ১০ বছরের শাসনামলে দেশের উন্নয়ন করেছেন, জঙ্গি দমন করেছেন, পদ্মা সেতু নির্মাণ করছেন। এ দেশের মানুষ শান্তিতে আছেন, স্বস্তিতে আছেন। এ দেশের জনগণ বিজয়ের মাস ৩০ ডিসেম্বর উন্নয়নের পক্ষে রায় দেবে, শান্তির পক্ষেই থাকবে।

১৪ দলীয় জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম এর আগে দুপুরে সিরাজগঞ্জ পেওর সভায় কোবদাসপাড়া ও চর রায়পুরে পৃথক আরো দুটি নির্বাচনী জনসভায় বক্তব্য দেন।

শিয়ালকোল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এ নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম আজম তালুকদার বাবলু। এ সময় বক্তব্য দেন সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপি, অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, সেলিনা বেগম স্বপ্না, অ্যাডভোকেট আবদুর রহমান, বিমল কুমার দাস, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, হাজি ইসহাক আলী, আবদুস সামাদ তালুকদার, আবদুল বারী সেখ, রিয়াজ উদ্দিন, হেলাল উদ্দিন,  দানীউল হক দানী মোল্লা প্রমুখ।

মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ-২ (সদর) আসনের প্রার্থী অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্নার পক্ষে সিরাজগঞ্জের শহরতলী এলাকায় দুটি এবং ইউনিয়ন পর্যায়ে একটি জনসভা করে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান। প্রতিটি জনসভায় তিনি অধ্যাপক মিল্লাতকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রার্থী হিসেবে পরিচয় করে দিয়ে তাঁকে জয়যুক্ত করারও আহ্বান জানান।

মোহাম্মদ নাসিম দুপুরে অধ্যাপক মিল্লাতের নৌকা প্রতীকের ভোটের জন্য শহরের এস.এস রোডে ব্যবসায়ীদের মধ্যে গণসংযোগ করেন এবং নৌকা প্রতীকে ভোট চান। স্বাস্থ্যমন্ত্রী সরকারি সুযোগ সুবিধা প্রটোকল ছাড়াই ব্যক্তিগত নিরাপত্তা, পতাকাবিহীন ব্যক্তিগত গাড়ি নিয়ে সিরাজগঞ্জের এই নির্বাচনী জনসভায় বক্তব্য দেন এবং গণসংযোগে অংশ নেন।

মোহাম্মদ নাসিম বলেন, বিজয়ের মাস ডিসেম্বর, এই মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগ ও ১৪ দল পরাজিত হতে পারে না। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে এদেশের মানুষ নৌকায় ভোট দিয়ে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে আবারও বিজয়ী করবে। ১৯৭১ সালে রাজাকার, মুক্তিযুদ্ধের বিরোধীরা ছিলো, এখনও আছে। এবার নতুন করে মীরজাফরের জন্ম হয়েছে। ড. কামাল হোসেন, কাদের সিদ্দিকীরা রাজাকারদের পক্ষে সাফাই গায়। এটা জাতির জন্য দুর্ভাগ্যের বলেও তিনি মন্তব্য করেন।

মোহাম্মদ নাসিম পৃথক তিনটি নির্বাচনী জনসভায় অভিন্ন সুরে বলেছেন, আওয়ামী লীগ ছাড়া দেশে অন্য কোনো সরকার দৃশ্যমান কোনো উন্নয়ন করেনি। তারা জঙ্গির উত্থান করেছিল, হাওয়া ভবন প্রতিষ্ঠা করেছিল, দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ১০ বছরের শাসনামলে দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে মন্তব্য করে মোহাম্মদ নাসিম আরো বলেন, উন্নয়নের স্বার্থে মান্তির স্বাথে নৌকায় ভোট দিন। উন্নয়ন করে আওয়ামী লীগ ভোট চাওয়ার অধিকার রাখে উল্লেখ করে তিনি আরো বলেন, উন্নয়নের স্বার্থে, শান্তির স্বার্থে নৌকার কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ