আজকের শিরোনাম :

অভিযোগ স্থানীয় সরকার মন্ত্রীর

পক্ষপাতিত্ব করছেন প্রধান নির্বাচন কমিশনার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৮, ১৮:৪০

প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার সাথে বিএনপির প্রার্থী চৌধুরী কামাল ইব্নে ইউসুফের সাথে অন্য রকম আতাত রয়েছে, তিনি পক্ষপাতিত্ব মূলক আচরণ করছেন বলে এক নির্বাচনী জনসভায় বক্তৃতাকালে অভিযোগ তুলেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি। 

আজ রবিবার দুপুর ১২টায় ফরিদপুর শহরের ভাঙ্গা রাস্তার মোড়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা মঞ্জুর হকের সভাপতিত্বে এক নির্বাচনী জনসভায় এসব কথা বলেন। 
 
তিনি বলেন, কামাল ইউসুফ যখন মন্ত্রী ছিলেন কে এম নুুরুল হুদা তখন ফরিদপুরের ডিসি ছিলেন তাই তাদের সাথে যোগাযোগ রয়েছে। কামাল ইউসুফ তার সাথে চাইলেই যোগাযোগ করতে পারেন কিন্তু আমরা বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি আমার ফোন ধরেনও না আবার ব্যাকও করেন না। তিনি কোনভাবে আমাদের সাথে পক্ষপাতিত্বমূলক আচরন করতে পারেন না।  

ফরিদপুর-৩ (সদর) আসনের আওয়ামী লীগের এই প্রার্থী অভিযোগ করে বলেন, নির্বাচনী প্রচারনার ২য় দিনে আমার কর্মী ইউনিয়ন আওয়ামীলীগের নেতা ইউসুফকে পিটিয়ে হত্যা করেছে বিএনপির নেতাকর্মীরা। আমি নির্বাচন কমিশনের নালিশ করবোকি উল্টো আমাদের বিরুদ্ধে তারা নির্বাচন কমিশনে অভিযোগ করছেন। 

বিএনপি নাকি নির্বাচনে প্রচার প্রচারনা চালাতে পারছেন না। সে কিভাবে নির্বাচনে প্রচারানা চালাবে সে দায়িত্ব তো আওয়ামী লীগের নয় আমরাতো তাদের লোকজন দিয়ে প্রচারনা চালিয়ে দিতে পারবো না। 

তিনি অতিথি পাখির মতো হয়ে ১০ বছর পর এলাকায় ভোট চাইতে এসেছেন জনগন তার সাথে নেই সে কিভাবে একা একা প্রচারনা চালাবে। 

জনসভায় অন্যন্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, যুগ্ম সাধারন সম্পাদক ঝর্ণা হাসান,  শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, সাধারন সম্পাদক বরকত ইব্নে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এএইচএম ফোয়াদ প্রমুথ বক্তব্য রাখেন। 

এবিএন/কে.এম রুবেল/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ