আজকের শিরোনাম :

‘ছদ্মবেশী মুক্তিযোদ্ধারা বিএনপি-ঐক্যফ্রন্টের ব্যানারে ঐক্যবদ্ধ হয়েছে’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৮, ১০:৫৮ | আপডেট : ১৬ ডিসেম্বর ২০১৮, ১২:৫৫

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ছদ্মবেশী মুক্তিযোদ্ধারা বিএনপি-ঐক্যফ্রন্টের ব্যানারে ঐক্যবদ্ধ হয়েছে। তারা নির্বাচন বানচাল ও দেশবিরোধী ষড়যন্ত্র করছেন।

আজ রবিবার বিজয় দিবসে ফেনী শহরে শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি  শ্রদ্ধা জানানো পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

নোয়াখালী-১ (চটাখিল-সোনাইমুড়ী) আসনে বিএনপি প্রার্থী কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় তিনি বলেন, সেখানে আওয়ামী লীগের অফিস ও দোকানপাট ভাঙচুর করেছে বিএনপি। পুলিশ পরিস্থিতি সামাল দিতে গিয়ে ছররা গুলি ছোড়ে, তাতে তিনি হয়ত আহত হন। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির হামলায় ইতোমধ্যেই নোয়াখালী ও ফরিদপুরে আওয়ামী লীগের দুজন কর্মী নিহত হয়েছে। বিএনপির কোনো কর্মীকে প্রাণ দিতে হয়নি। আহত-নিহত হয়েছি আমরাই। এ থেকে বোঝা যায় দেশে অস্থিতিশীলকারী তারাই, আওয়ামী লীগ নয়।

তিনি বলেন, আমরা মঙ্গাকে যেমন জাদুঘরে পাঠিয়েছি, তেমনি আগামী ৫ বছরে বাংলাদেশে বেকার ও দারিদ্র্যতাকে জাদুঘরে পাঠানো হবে। বিগত ১০ বছরে বাংলাদেশে যে পরিবর্তন হয়েছে, ২০২৪ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশে পরিণত হবে। সব চ্যালেঞ্জকে মোকাবেলা করবে সরকার।

চক্রান্ত যতই হোক নির্বাচন ইনশাল্লাহ হবে, কোনো অপশক্তিই ৩০ ডিসেম্বরের নির্বাচনকে বানচাল করতে পারবে না বলে এ সময় দাবি করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী-০২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ জাহানারা বেগম সুরমা, ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বি কম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন প্রমুখ।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ