আজকের শিরোনাম :

সহযোগিতার আশ্বাস দিয়েছেন আইজিপি : বিএনপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০১৮, ১৭:২৯

নির্বাচনী প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা, বিরোধীদলের নেতাদের গ্রেফতার বন্ধে মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর সঙ্গে দেখা করেছে বিএনপির প্রতিনিধি দল। বুধবার বিকেলে পুলিশ হেডকোয়ার্টারে আইজিপির কার্যালয়ে তারা সাক্ষাৎ করেন।

আইজিপির সঙ্গে সাক্ষাৎ শেষে বিএনপির ভাইস-চেয়ারম্যান সেলিমা রহমান সংবাদিকদের বলেন, ‘আমরা আইজিপিকে বলেছি, নির্বাচনের আগে বাকি ১৮ দিন যাতে আমাদের নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে প্রচারণা চালাতে পারে। আইজিপি আমাদের সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আইজিপি বলেছেন, তারা (পুলিশ) আমাদের সহযোগিতা করার চেষ্টা করবেন।’

বিএনপির এই নেত্রী বলেন, নির্বাচনী প্রচার-প্রচারণা শুরুর পর থেকে দেশের বিভিন্ন এলাকায় বিএনপির নেতাকর্মীরা বাধার শিকার হচ্ছেন। বিএনপি নেতাদের গাড়ি ভাঙচুর হচ্ছে, গ্রেফতার করা হচ্ছে। গ্রেফতারের পর কেউ জামিন নিয়ে বের হলে তাকে আবার গ্রেফতার করা হচ্ছে। আমরা চাই সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা করতে।

প্রতিনিধি দলে সেলিমা রহমানের নেতৃত্বে উপস্থিত ছিলেন ডা. এ জেড এম জাহিদ হোসেন, দলটির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক আইজিপি আবদুল কাইয়ুম।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ