আজকের শিরোনাম :

নির্বাচনী প্রচারে টুঙ্গিপাড়ার পথে শেখ হাসিনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০১৮, ১০:৪২ | আপডেট : ১২ ডিসেম্বর ২০১৮, ১৩:১৭

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার পথে রওনা হয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করে নিজের সংসদীয় আসন থেকে ভোটের প্রচার শুরু করবেন তিনি।

আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে গণভবন থেকে শেখ হাসিনার গাড়িবহর রওনা হয়েছে। টুঙ্গিপাড়া থেকে সড়কপথে ফেরার সময় বুধ ও বৃহস্পতিবার প্রায় একডজন জনসভা ও পথসভা করবেন শেখ হাসিনা।

কর্মসূচির মধ্যে রয়েছে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফাতেহা পাঠ, পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাতে অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর পর বিকেলে কোটালীপাড়া উপজেলা সদরে শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজমাঠে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন তিনি।

ফেরার পথে কর্মসূচির মধ্যে রয়েছে- ফরিদপুর জেলার ভাঙ্গার মোড় এলাকায়, ফরিদপুরের মোড় এলাকায় নির্বাচনী গণসংযোগ কর্মসূচিতে অংশগ্রহণ। এছাড়া রাজবাড়ী রাস্তার মোড়ে, মানিকগঞ্জ পৌরসভা এলাকায়, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ হাসাপাতাল প্রাঙ্গণে ও সাভার জলেশ্বর ৫নং ওয়ার্ড এলাকায় নির্বাচনী জনসভায় যোগ দেবেন শেখ হাসিনা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ (টুঙ্গীপাড়া ও কোটালীপাড়া) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন শেখ হাসিনা। এ আসন থেকে তিনি ৬ বার নির্বাচিত হয়েছেন।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ