আজকের শিরোনাম :

ছাত্রলীগ কর্মীদের স্বজনদের ভোটেই নৌকার বিজয় সুনিশ্চিত: শোভন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০১৮, ২০:২১

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণা ও জনসংযোগের জন্য ৩০০ আসনে প্রতিনিধি দল থাকবে ছাত্রলীগের। প্রতিনিধি দলগুলো প্রত্যেক নির্বাচনী আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারণা চালাবে। বুধবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে শাখা ছাত্রলীগ আয়োজিত বিশেষ সভায় একথা বলেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।
 
তিনি আরও বলেন,ছাত্রলীগের কর্মীদেরকে তাদের পরিবার-আত্মীয় স্বজনদের ভোট নৌকার পক্ষে দেয়ার ব্যাপারে নিশ্চিত করতে হবে। তাহলেই নৌকার বিজয় সুনিশ্চিত। ভোটারদের মধ্যে ৫০ শতাংশ ভোট ভাসমান কৃষক-শ্রমিক-মজুর শ্রেণির। তারা অধিকাংশই গ্রামের। তাদের মাঝে আওয়ামী লীগ সরকারের উন্নয়নচিত্র পৌছে দিতে হবে।

তিনি বলেন, ৫৪,৭০-এ বাংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশকে জেতাতে পেরেছে। ২০১৮-তেও জেতাতে পারবে।

সভায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম বলেন, ব্যক্তি-দল-সমাজ-রাষ্ট্রের প্রয়োজনে নৌকাকে জেতাতে হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল বলেন,আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ জীবন বাজি রেখে নৌকার পক্ষে কাজ করার জন্য প্রস্তুত।

সভায় জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের সঞ্চালনায় ও সভাপতি তরিকুল ইসলামের সভাপতিত্বে কেন্দ্রীয় ছাত্রলীগ ও শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ