আজকের শিরোনাম :

লক্ষীপুরের ৩ আসনে ধানের শীষের প্রার্থী হলেন যারা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০১৮, ১০:০৩

লক্ষীপুরের তিনটি নির্বাচনী আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে এখন পর্যন্ত ছয়জন দলীয় মনোনয়নের চিঠি পেয়েছেন। বিএনপির চেয়ারপারসনের গুলশানের কার্যালয় থেকে মঙ্গলবার পর্যন্ত তারা ওই মনোনয়নপত্রের চিঠি গ্রহণ করেন।

এদের মধ্যে লক্ষীপুর-২ (সদরের একাংশ-রায়পুর) আসনে মনোনয়নের চিঠি পেয়েছেন জেলা বিএনপি’র সভাপতি ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া এবং বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ হারুন।

লক্ষীপুর-৩ (সদর) আসনে মনোনয়ন পেয়েছেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি এবং জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সাহাব উদ্দিন সাবু।

অপরদিকে, লক্ষীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনে দলীয় মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সফিউল বারী বাবু এবং রামগতি উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য এবিএম আশরাফ উদ্দিন নিজানকে।

প্রসঙ্গত, লক্ষীপুর জেলার মোট নির্বাচনী আসন চারটি হলেও বিএনপি থেকে তিনটি আসনে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। অপর নির্বাচনী আসন লক্ষীপুর-১ (রামগঞ্জ) আসন থেকে ২০দলীয় জোটের শরিক এলডিপির যুগ্ম-সম্পাদক শাহাদাত হোসেন শরীফকে জোটের প্রার্থী দেওয়ার সম্ভাবনা রয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ