আজকের শিরোনাম :

রংপুর-৬ আসনে প্রধানমন্ত্রী ও স্পীকারের মনোনয়নপত্র দাখিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০১৮, ১৯:১০

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে মঙ্গলবার দুপুরে রংপুর-৬ (পীরগঞ্জ ) আসনে মনোনয়ন পত্র দাখিল করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমীন চৌধুরী।

মঙ্গলবার দুপুরে আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে পীরগঞ্জ উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা টিএমএ মমিনের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে এবং নিজের মনোনয়ন পত্র দাখিল করেন স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী।
 
এসময় স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের যুগ্ম সচিব জাহাঙ্গীর আলম বুলবুল, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি সেলিমা খাতুন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা, সহ-সভাপতি ও প্রধানমন্ত্রীর বড় ভাতিজা একেএম ছায়াদত হোসেন বকুল, জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিতি ছিলেন।

এর আগে স্পিকার সকালে পীরগঞ্জের ফতেহপুর জয়সদনে পরমাণু বিজ্ঞানী মরহুম ড. এম ওয়াজেদ মিয়ার কবরে পুষ্পস্তবক অর্পণ করেন।

এবার গোপালগঞ্জ-৩ এবং রংপুর-৬ এ দুটি আসনে নির্বাচন করছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বাচনে রংপুর-৬ পীরগঞ্জ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন। পরে প্রধানমন্ত্রী আসনটি ছেড়ে দিলে উপ-নির্বাচনে এমপি নির্বাচিত হয় ড. শিরীন শারমিন চৌধুরী।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ