আজকের শিরোনাম :

বঙ্গবন্ধুর স্নেহধন্য অনেকেই আজ হত্যাকারীদের সাথে হাত মিলিয়েছেন : মোহাম্মাদ নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০১৮, ১৮:৪৯

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধুর স্নেহধন্য অনেকেই আজ হীনস্বার্থ চরিতার্থের জন্য জাতির পিতার হত্যাকারীদের সাথে হাত মিলিয়েছেন এবং এতকাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন। আন্দোলনে ব্যর্থ, জনবিচ্ছিন্ন হয়ে দলের অস্তিত্ব রক্ষায় তারা এই নির্বাচনে অংশ নিতে বাধ্য হচ্ছেন বলেও তিনি মন্তব্য করেছেন।

আজ মঙ্গলবার দিনভর যমুনা নদী বেষ্টিত কাজিপুরের দুর্গম অঞ্চল চরগিরিশে দলীয় নেতাকর্মীদের সাথে বিভিন্ন স্থানে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

 এর আগে সোমবার রাতে তিনি সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন। জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সমাবেশে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌছে দিয়ে বিনয়ের সাথে নৌকা মার্কায় ভোট চাওয়ার জন্য তিনি দলের নেতাকর্মীদের নিদের্শনা দিয়েছেন।

 তিনি সিরাজগঞ্জ সদরসহ ৬টি আসনেই নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার আহবান জানিয়ে বলেছেন আওয়ামীলীগে কোন অনৈক্য নেই। ডা. মিল্লাতকে বিজয়ী করার জন্য আওয়ামীলীগকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আওয়ামীলীগের মার্কা নৌকা, শেখ হাসিনার মার্কা নৌকা। এ নির্বাচনে নৌকার বিজয় বার্তা নিয়ে ঘরে ফিরতে হবে।

সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ আয়োজিত দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কেএম হোসেন আলী হাসান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, বিমল কুমার দাস, মোস্তফা কামাল খান, হেলাল উদ্দিন। এছাড়াও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে তিনি ১৪ দলের শরীক অন্যান্য দলের নেতাদের সাথে বৈঠক করে মহাজোটের মনোনীত প্রার্থীর পক্ষে মাঠে কাজ করার আহবান জানান। এসময় আাওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল খান, জাসদ সভাপতি আব্দুল হাই তালুকদার, আবু বকর ভুইয়াসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জের  সদর আসনের কোন নেতা কর্মীকে অন্য কোন নির্বাচনী আসনে গিয়ে নৌকার কাজ করতে হবে না এমন কঠোর নির্দেশনা দিয়ে তিনি আরো বলেন, সদর আসনের আওয়ামীলীগের কোন নেতা কর্মী কাজিপুরেও যেতে পারবেনা অন্য আসনেও না। কেউ রিক্সায় ঘুরে ভোট চাইবেন না, পায়ে হেটে ভোটাদের দ্বারে দ্বারে যেতে হবে।

সদর আসনের কেউ আমার কাজিপুরেও যেতে পারবেননা এ আসনের নেতা কর্মী অন্য আসনে গিয়ে নৌকার সাথে বিশ্বাস ঘাতকতা করবেন না। মুন্নার সাথে গাদ্দারী করবেননা। যিনি যে এলাকার ভোটার, সেই নেতা সেখানে ভোট চাইবেন প্রয়োজনে সদর আসনের বাড়ি বাড়ি যাব।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ