আজকের শিরোনাম :

নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে: নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০১৮, ২২:০৫

নির্বাচনে নৌকার কোনো বিকল্প নেই উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, গ্রামগঞ্জে নির্বাচনী উৎসব শুরু হয়েছে। নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। মানুষ উন্নয়ন চায়, শান্তিতে থাকতে চায়। শান্তি এবং উন্নয়নের জন্য জনগণ আবারও নৌকায় ভোট দেবে। শেখ হাসিনার নেতৃত্বে সরকার গত ১০ বছরে যে উন্নয়ন করেছে, তা অভূতপূর্ব উন্নয়ন।

তিনি বলেছেন, এ দেশের মানুষ জ্বালাও-পোড়াও রাজনীতি প্রত্যাখ্যান করেছে। যারা জ্বালাও-পোড়াও রাজনীতি করে তাদের মানুষ আর ভোট দেবে না।

বৃহস্পতিবার বিকালে মন্ত্রী তার নির্বাচনী এলাকা কাজিপুরের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে হরিনাথপুর আমিনা মনসুর ডিগ্রি কলেজে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

মতবিনিময় সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম দেশে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য সব রাজনৈতিক দলকে এগিয়ে আসার আহ্বান জানান।

তিন বলেন, নির্বাচনী ডামাডোল বেজে উঠেছে। জনগণও নির্বাচনমুখী। কোনোভাবেই নির্বাচনের পরিবেশ বিঘ্নিত করা যাবে না। সরকার দেশে একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে অঙ্গীকারবদ্ধ। তবে নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ রক্ষার দায়িত্ব সরকারের একার নয়। দেশের সব গণতান্ত্রিক রাজনৈতিক দলেরও দায়িত্ব রয়েছে।

কোনো অপশক্তি যেন শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে না পারে সেজন্য জনগণকে সজাগ থাকার আহ্বান জানিয়ে নাসিম বলেন, সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ এ নির্বাচনে জনগণ যাদের রায় দেবে, তারাই পরবর্তী সরকার গঠন করবে। আওয়ামী লীগের নেতৃত্বে ১৪ দল জনগণের রায় মেনে নেবে।


মতবিনিময় সভায় সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ