তোমরা আমার ওপর দায়িত্ব ছেড়ে দাও: এরশাদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ নভেম্বর ২০১৮, ১৭:২৫

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নের ব্যাপারে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ যে সিদ্ধান্ত নিবেন তা মনোনয়নপ্রত্যাশীরা গ্রহণ করবেন বলে আশা প্রকাশ করেছেন তিনি।  

মঙ্গলবার রাজধানীর গুলশানে ইমানুয়েল কনভেনশন সেন্টারে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার চলাকালীন এক ব্রিফিংয়ে তিনি একথা বলেন।
 
মনোনয়নপ্রত্যাশীদের উদ্দেশে এরশাদ বলেন, তোমরা আমার ওপর দায়িত্ব ছেড়ে দাও। আমি যা করবো পার্টির স্বার্থেই করবো, তোমাদের স্বার্থেই করবো। সময়মতো আমি আমাদের সিদ্ধান্ত জানাবো। 

তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসে আমার চেয়ে দুঃখী আর কেউ নাই। তাই আমি যে সিদ্ধান্ত গ্রহণ করি তা তোমরা গ্রহণ করবে তো?

জাপা চেয়ারম্যান বলেন, এই পার্টির জন্য আমার চেয়ে কেউ এত দুঃখ কষ্ট সহ্য করে নাই। একটা দিনের জন্যও মুক্ত ছিলাম না আমি। এখনও নই। একটা দিনের জন্যও শান্তিতে ছিলাম না। এখনও মামলা চলছে আমার। মামলার নিষ্পত্তি হয় নাই। এই মামলার ভার মাথায় নিয়ে আমি তোমাদের নেতৃত্ব দিয়েছি। 

সাড়ে ৭ বছর জেলে ছিলেন জানিয়ে এরশাদ বলেন, অসহ্য যন্ত্রণা সহ্য করেছি। তাও বেঁচে আছি। আমার অসুখ হয়েছে তারা চিকিৎসা করে নাই। খালেদা জিয়া বলেছিল মরতে দাও এরশাদকে। এরশাদ মরে নাই। 

তিনি আরও বলেন, আমি সৎপথে ছিলাম, সঠিক পথে ছিলাম। সেজন্য জাতীয় পার্টি আজ বেঁচে আছে। 

নেতাকর্মীদের দেখে নিজে উৎসাহিত বোধ করছেন বলেও জানান এরশাদ। তিনি বলেন, আল্লাহ আমাদের রহমত করেছেন। জাতীয় পার্টি আবার জেগে উঠেছে। 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food