মনোনয়ন তালিকা মনগড়া: ওবায়দুল কাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০১৮, ১৮:১০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মনোনয়নের তালিকা যার যার মনগড়া। এসব তালিকার ভিত্তি নেই। কাউকে মনোনয়নের নিশ্চয়তা দেওয়া হয়নি। যতক্ষণ পর্যন্ত আমরা অফিসিয়ালি ঘোষণা না করছি, ততক্ষণ পর্যন্ত কেউ জোটের মনোনীত প্রার্থী এটা দাবি করতে পারবে না।

সোমবার (১৯ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সমসাময়িক রাজনীতি নিয়ে দলের এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমাদের নেত্রী সিদ্ধান্ত জানিয়েছেন, সবার সঙ্গে আলাপ-আলোচনা করে, সবার অনুমতির পরিপেক্ষিতে জোটগতভাবে তালিকা প্রকাশ করা হবে।

কবে নাগাদ প্রার্থীদের নাম ঘোষণা হতে পারে- এমন প্রশ্নে জবাবে ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, আমি দুই দিন বলিনি, চার-পাঁচ দিন বলেছি। ২৭ তারিখ পার করব না। আমরা তালিকা দেওয়ার আগেই অনেকে তালিকা প্রকাশ করে দিচ্ছে। আমাদের পক্ষ থেকে কাউকে মনোনয়নের নিশ্চয়তা দেওয়া হয়নি। যতক্ষণ না অফিসিয়ালি ঘোষণা না হবে ততক্ষণ পর্যন্ত কেউ জোটের মনোনীত প্রার্থী এটা দাবি করতে পারবে না।

এ সময় আওয়ামী লীগ নেতাদের মধ্যে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এনামুল হক শামীম, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, কার্যনির্বাহী সদস্য রেমন্ড আরেং, মারুফা আকতার পপি উপস্থিত ছিলেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ