বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০১৮, ২০:২৩ | আপডেট : ১৫ নভেম্বর ২০১৮, ২১:১৯

রাজধানীর কাকরাইল থেকে বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায়কে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আজ বৃহস্পতিবার রাত ৮টায় তাকে আটক করা হয়। তার সাথে আটক করা হয়েছিলো  সংগীতশিল্পী বেবী নাজনীনকে। তবে বেবী নাজনীনকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ। 

বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু জানান, নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে বের হলে রাত ৮টার দিকে তাদের আটক করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে গোয়েন্দা পুলিশের (ডিবি) পূর্ব মতিঝিল জোনের এসি আতিক বলেন, নিপুন রায়কে গাড়ি পোড়ানো মামলায় গ্রেফতার করা হয়েছে। তবে বেবী নাজনীনকে ছেড়ে দেয়া হয়েছে।

নিপুণ রায় চৌধুরী ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ এবং দলটির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরীর মেয়ে। 

এর আগে, বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলটির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এসময় পুলিশের দু’টি গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। সংঘর্ষে পুলিশ ও আনসার সদস্যসহ বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন। এ ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা দায়ের করে পুলিশ। এতে ৪৮৮ জনকে এজহারে নাম উল্লেখসহ অজ্ঞাত আরও অনেককে আসামি করা হয়েছে। 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ