আজকের শিরোনাম :

নৌকা প্রতীকে নির্বাচন করতে চান ড. রনি কামাল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০১৮, ১৩:১৫

বাংলাদেশ আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী, বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি ড. আব্দুল্লাহ খান রনি কামাল নৌকা প্রতীকে মাগুরা-১ (মাগুরা সদর-শ্রীপুর) আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রার্থী হতে চান। এই উদ্দেশ্যে ধানমণ্ডিতে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম কেনেন।
 
সেন্ট মাদার তেরেসা অ্যাওয়ার্ড ২০১৭ ও মহাত্মা গান্ধী অ্যাওয়ার্ডপ্রাপ্ত ড. রনি কামাল মাগুরা শহীদ সোহরাওয়ার্দী কলেজ বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতি শুরু করেন। পরবর্তী সময়ে বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের সহ-সভাপতি নির্বাচিত হন। ছাত্রজীবন শেষ করে ব্যবসায় মনোনিবেশ করেন। বর্তমানে রেক্সিমো গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তিনি। এ ছাড়া তার প্রতিষ্ঠিত একটি এনজিও ‘আকাঙ্ক্ষা’ রয়েছে। 

ড. আব্দুল্লাহ খান বলেন, মাগুরা-১ (মাগুরা সদর-শ্রীপুর) নির্বাচনী আসনে প্রতিদ্বন্দ্বিতার জন্য গত শনিবার আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম কিনেছি। সোমবার ওই ফরম জমাও দিয়েছি। 

তিনি বলেন, আশা করছি জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে মাগুরা-১ আসনের উন্নয়নে সব সময় নিজেকে নিয়োজিত রাখব। এ ছাড়া বর্তমান সরকারের উন্নয়নের ধারা অক্ষুণ্ন  রাখতে সচেষ্ট থাকব।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ