আজকের শিরোনাম :

বিএনপি মনোনয়ন ফরম কিনলেন কনকচাঁপা ও মনির খান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ নভেম্বর ২০১৮, ১৭:১৫ | আপডেট : ১২ নভেম্বর ২০১৮, ১৯:৫৭

বিএনপির মনোনয়ন ফরম কিনলেন জনপ্রিয় কন্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা ও মনির খান। আজ সোমবার নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম ক্রয় করেন তারা।  

সিরাজগঞ্জ-১ (কাজীপুর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা। এসময় কনকচাঁপা বলেন, আমার এলকাবাসীর অনুপ্রেরণায় নির্বাচনে অংশগ্রহণ করছি। আবার নিজে একটা বিষয় চিন্তা করে দেখলাম দেশের মানুষেরা রাজনৈতিক বিষয়ে বলতে গেলে বলেন রাজনীতিতে ভালো মানুষ নেই। ভালো মানুষ আসে না। তাই ভেবে চিন্তে আমি নির্বাচনে অংশগ্রহণ করলাম। আর এখন রাজনীতিতে সৎ, নিষ্ঠাবান ও দেশ প্রেমিকদের এগিয়ে আসা উচিত। জনগণের সেবা, দুর্নীতি দমন, সন্ত্রাসবাদ নির্মূল করার জন্য ভালো মানুষদের এগিয়ে আসতে হবে।

বিএনপির রাজনীতি সম্পর্কে কনকচাঁপা বলেন, আমার রাজনৈতিক আদর্শ হচ্ছেন- ইকবাল হাসান মাহমুদ টুকু এবং নজরুল ইসলাম খান। তাদের অনুপ্রেরণাই রাজনীতিতে আসা। নির্বাচনে জয়ী হয়ে জনগণের সেবা করতে দেশবাসীর কাছে দোয়া চান সংগীতশিল্পী কনকচাঁপা।

এদিকে ঝিনাইদহ- ৩ (মহেশপুর ও কোটচাঁদপুর) আসন থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন কণ্ঠশিল্পী মনির খান। 

মনির খান বলেন, আমি দীর্ঘদিন ধরে আমার নির্বাচনী প্রচার চালিয়ে আসছি। এখন যদি কেন্দ্র থেকে আমাকে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি অবশ্যই নির্বাচনে জয়ী হবো। কারণ আমার এলাকার মানুষেরা আমাকে কত ভালোবাসে তা নির্বাচনের মাধ্যমে দেখতে পারবেন। 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ