আজকের শিরোনাম :

মহাজোটে বাড়তে পারে জোটের সংখ্যা : কাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ নভেম্বর ২০১৮, ২০:৪৮

ফাইল ফটো
বিকল্পধারার সভাপতি অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্টকে নিয়ে অ্যালায়েন্স (জোট) করতে পারে আওয়ামী লীগ।

সেক্ষেত্রে মহাজোটে তাদের দলের সংখ্যা বেড়ে যাবে।  কয়েক দিনের মধ্যে এটা হতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মহাজোটের কে কে একসঙ্গে ভোট করবে সে তালিকা আজ রবিবার নির্বাচন কমিশনে জমা দিয়েছে আওয়ামী লীগ।

রবিবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভা শেষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, জোটের দলদের বলা হয়েছে।  জনগণের কাছে জিততে পারে, গ্রহণযোগ্যদের নমিনেশন দেয়া হবে। নিজেদের অগ্রহণযোগ্যদের ও বাদ দেব। ঐক্যফ্রন্ট বিএনপির বিপক্ষে লড়তে হবে। তাদের তো দুর্বল দল মনে করলে চলবে না।

নির্বাচন পেছানোর ঐক্যফ্রন্টের দাবির বিষয়ে সেতুমন্ত্রী বলেন, নির্বাচন পেছানোর ব্যাপারে দাবি থাকলে তা ইসির এখতিয়ার। নির্বাচন কমিশন যদি সময় বাড়াতে চান, সেখানে আওয়ামী লীগের আপত্তি থাকবে না।

ওবায়দুল কাদের জানান, আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ ও জমার শেষ সময় ১২ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত। এরপর ১৪ নভেম্বর সকাল ১১টা থেকে মনোনয়নপ্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে ধানমণ্ডি ৩/এ অফিসে।  একদিনেই এই মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শেষ করা হবে।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ