আজকের শিরোনাম :

বিএনপি নির্বাচনে আসছে, কোনো সন্দেহ নেই : ওবায়দুল কাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৮, ১৩:০৩

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে, এ ব্যাপারে কোনো সন্দেহ নেই।

আজ শনিবার (১০ নভেম্বর) সকালে রাজধানীর ধানম-িতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। 
নির্বাচনকে সামনে রেখে আওয়ামী শিবিরে উৎসব থাকলেও বিএনপিতে কোনো উৎসব না থাকার বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে কাদের বলেন, বিরোধী শিবিরে উৎসব কেন নেই তা জানি না। তবে তারা নির্বাচনে অংশ নিচ্ছেন এ ব্যাপারে সন্দেহ নেই, সংশয় নেই। আমরা আশাবাদী।

রাজশাহীর সমাবেশে বিএনপি তথা ঐক্যফ্রন্ট নেতাদের বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এটা নির্বাচনী আইনের সুস্পষ্ট লঙ্ঘন। যে বক্তব্য গতকাল রাজশাহীতে তারা দিয়েছেন সেই বক্তব্য তফসিল ঘোষণার পর কেউ দিতে পারে না। গরম গরম ভাষণ আন্দোলনের কর্মসূচি দেওয়া, নির্বাচনের আইন এবং আচরণ বিধির সুস্পষ্ট লঙ্ঘন।

ইসির সিদ্ধান্ত অনুযায়ী জোটবদ্ধভাবে নির্বাচন করতে চাইলে তিন দিনের মধ্যে জানানোর বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, মেরুকরণ-সমীকরণ চলছে। আমরা সময় চাইব।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সস্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ