আজকের শিরোনাম :

ঘরের মাদক ব্যবসায়ীদের আগে ধরুন: ফখরুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মে ২০১৮, ২০:৩০

ঢাকা, ২১ মে, এবিনিউজ :  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে নতুন অভিযান শুরু হয়েছে। আমরা চাই মাদক দমনে পদক্ষেপ নেয়া হোক। তবে আগে ঘরের ব্যবসায়ীদের ধরুন। আপনাদের সংসদ সদস্য আব্দুর রহমান বদি সবচেয়ে বড় মাদক ব্যবসায়ী। অথচ তাকে ছেড়ে দিয়েছেন।

 

আজ সোমবার রাজধানীর পুষ্পদাম রেস্টুরেন্ট অ্যান্ড কনভেনশন হলে ২০ দলীয় জোটের শরীক খেলাফত মজলিশ আয়োজিত ইফতার মাহফিলে এই আহ্বান জানান তিনি।

 

ফখরুল ইসলাম আলমগীর বলেন, অপরাধীদের বিচার হতে হবে। তাই বলে বিনা বিচারে হত্যাকাণ্ড চলতে পারে না। এর আগে জঙ্গি নির্মূল করতে গিয়ে ভিন্ন মতকে নিশ্চিহ্ন করে দেয়ার পথ বেছে নেয়া হয়েছে। বিনা বিচারে নিরপরাধীদের হত্যা করে জঙ্গি বলে চালিয়ে দেয়া হয়েছে। কোনো তদন্তই করা হয়নি। মাদক নিয়ন্ত্রণ অভিযানেও নিরপরাধ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর দমন চলবে বলে আশঙ্কা জানান ফখরুল।

 

খালেদা জিয়ার বন্দিত্ব সম্পর্কে বিএনপি মহাসচিব বলেন, সরকার সম্পূর্ণ গায়ের জোরে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ক্ষমতা টিকিয়ে রেখেছে এবং তা স্থায়ী করার জন্য তাকে মিথ্যা মামলায় আটকে রাখা হয়েছে।

 

তিনি বলেন, খালেদা জিয়া সবসময় গণতন্ত্রের সংকটে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন এবং গণতন্ত্রকে রক্ষা করেছেন। কখনও তিনি নির্বাচনে পরাজিত হননি। তাকে এই গণবিচ্ছিন্ন সরকার জনগণ থেকে দূরে রাখতে কারাগার রেখেছে।

 

এসময় খেলাফত মজলিশ বাংলাদেশের মহাসচিব অধ্যাপক ড. আহমদ আব্দুল কাদেরসহ ২০ দলীয় জোটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ