আজকের শিরোনাম :

নির্বাচন সামনে রেখে চক্রান্ত সহ্য করা হবে না: নাসিম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০১৮, ১৮:১০

নির্বাচনকে সামনে রেখে কোনো চক্রান্ত সহ্য করা হবে না বলে মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম বলেছেন, গণতন্ত্রকে সমুন্নত রাখতে জনগণের রায়ের জন্য অপেক্ষা করুন।

আজ বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে আয়োজিত নবনিযুক্ত ৫ হাজার ৯২ জন সরকারি নার্সদের চাকরিতে আনুষ্ঠানিক যোগদান উপলক্ষে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘সুষ্ঠু নির্বাচনের লক্ষে প্রধানমন্ত্রী সব দলের সঙ্গে সংলাপ করেছেন। বিশ্বের বিভিন্ন দেশে নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হয় উল্লেখ করে, সংলাপে যে দাবি করা হয়েছে তা জনগণের রায় নিয়ে বাস্তবায়নের আহ্বান জানান মন্ত্রী। আগামী ডিসেম্বরে নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে, তিনি বলেন সারাদেশে এখন নির্বাচনী উৎসব শুরু হয়ে গেছে।

মোহাম্মদ নাসিম বলেন, ‘গ্রামে-গঞ্জে নির্বাচনের উৎসব চলছে। এজন্যই বলছি, ইলেকশনে আসেন। মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের সঙ্গে ঘণ্টায় ঘণ্টায় বৈঠক করেছেন। সৌহার্দপূর্ণ পরিবেশে আলোচনা হয়েছে। মাঠে কে কোন বক্তৃতা দিল সেটা নিয়ে চিন্তা করি না। কিন্তু আলোচনার টেবিলে অত্যন্ত বন্ধুত্বপূর্ণ পরিবেশে আলোচনা হয়েছে। আপনারা যে দাবি করেছেন, জনগণ যদি রায় দেয় তাহলে ক্ষমতায় গিয়ে ওটা বাস্তবায়ন কইরেন। ইলেকশনের আগে অন্যকোনো কথা বলে লাভ হবে না। ঝগড়াঝাঁটি করে অহেতুক সংকট সৃষ্টি করে মানুষকে উদ্বিগ্ন করবেন না।’

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ