আজকের শিরোনাম :

বিএনপি এখন কোনো রাজনৈতিক দল নয়: ইনু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৮, ২০:০৭

জাতীয় সমাজতান্ত্রিকদল জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি এখন আর কোনো রাজিৈতক দল নয়। বিএনপি এখন বাংলাদেশের রাজনীতিতে বিষ বৃক্ষ। এই বিষ বৃক্ষের দল বাংলাদেশের জন্য ভয়ংকর। খালেদা জিয়ার শাসনকাল লুটপাটের শাসনকাল। খালেদা জিয়ার শাসনকাল জঙ্গিবাদের শাসনকাল। 

রবিবার বিকেল ৩টায় বগুড়ার নন্দীগ্রাম উপজেলার মনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে নির্বাচনী জনসভায় তিনি উপরোক্ত কথা গুলো বলেন। 

তিনি বলেন, ড. কামাল হোসেন জাতীয় ঐক্যফ্রন্টের মাথা নয় লেজ। ডা. কামাল এখন খালেদা জিয়া ও তারেক রহমানকে বাঁচানোর দায়িত্ব নিয়েছে। 

হাসানুল হক ইনু বর্তমান সরকারে উন্নয়নের কথা তুলে ধরে বলেন, শেখ হাসিনার শাসনকাল উন্নয়নের শাসনকাল। এ সরকারের আমলে দেশের অনেক রাস্তাঘাটের উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে বিদ্যুত দেয়া হয়েছে। 

তিনি আরো বলেন, আগামী দশ বছরে বিদ্যুতের ঘাটতি যেন না হয় এজন্য পর্যাপ্ত পরিমাণে বিদ্যুৎ উৎপাদনে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামীতে শেখ হাসিনা সরকার আবারো দরকার। অন্যথায় উন্নয়ন ধারা ব্যহত হবে। 

উপজেলা জাদের সভাপতি কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত নির্বাচনী জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বগুড়া জেলা জাসদের সভাপতি একেএম রেজাউল করিম তানসেন এমপি। 

এবিএন/অদ্বৈত কুমার আকাশ/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ