আজকের শিরোনাম :

জাতীয় ঐক্যফ্রন্টকে সিলেটে সমাবেশ করার অনুমতি দেয়নি পুলিশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০১৮, ১৮:৫৭ | আপডেট : ১৮ অক্টোবর ২০১৮, ২১:৪৭

সিলেটে আগামী ২৩ অক্টোবর সমাবেশ করার অনুমতি পায়নি জাতীয় ঐক্যফ্রন্ট। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) মুহম্মদ আব্দুল ওয়াহাব। সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ জানিয়েছেন, পুলিশ তাদের সমাবেশ করতে বারণ করেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ কর্মকর্তা আব্দুল ওয়াহাব জানান, জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সমাবেশের অনুমতির জন্য পুলিশের কাছে এসেছিলেন। কিন্তু এখন পর্যন্ত তাদের অনুমতি দেওয়া হয়নি।

এর আগে গতকাল বুধবার সিলেট বিএনপির পাঁচ সদস্যের এক প্রতিনিধি দল মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়ার সঙ্গে দেখা করে সমাবেশ করার অনুমতি চেয়ে একটি চিঠি দেয়। তবে তাদের এ আবেদনে সাড়া দেয়নি কর্তৃপক্ষ।

এ প্রসঙ্গে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, ‘আগামী ২৩ অক্টোবর সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ করার অনুমতি চেয়ে আবেদন করা হয়েছিল। তবে পুলিশের পক্ষ থেকে আজ সকালে ফোন করে সমাবেশ না করতে বলা হয়েছে। পরবর্তী করণীয় নির্ধারণ করার জন্য আমরা এ বিষয় নিয়ে ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলাপ-আলোচনা চালিয়ে যাচ্ছি। আমরা আশাবাদী পুলিশ আমাদের শান্তিপূর্ণ সমাবেশের অনুমতি দেবে।’

আলী আহমদ বলেন, বৃহস্পতিবার সকালে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ সেলিম তাদেরকে ফোন করে সমাবেশ না করার কথা বলেছেন। বলেছেন সমাবেশের অনুমতি হয়নি। তবে তিনি কোনো কারণ জানাননি।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ